বুধবার, ১৪ই মার্চ, ২০১৮ ইং ৩০শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

নিদাহাস ট্রফি শেষেই কোচ পাচ্ছেন মুশফিকরা

স্পোর্টস ডেস্ক : প্রধান কোচ ছাড়াই হোমগ্রাউন্ডে তিন জাতি ওয়ানডে, টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলেছে বাংলাদেশ। কোচ ছাড়াই চলছে টাইগারদের নিদাহাস ট্রফির অভিযান। সেখানে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করছেন পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ।

তবে কোচ ছাড়া আর বেশি দিন পথ চলতে হচ্ছে না মুশফিক-তামিমদের। শ্রীলংকায় তিন জাতি টি-টোয়েন্টি সিরিজ শেষেই দীক্ষাগুরু পাচ্ছেন তারা। জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

চন্ডিকা হাথুরুসিংহের মতো কোচ খুঁজছে বিসিবি। যিনি হবেন কড়া হেডমাস্টার। শাসনের ডোরে বেঁধে রাখবেন শিষ্যদের। তাই তাড়াহুড়ো করে কোচ নিতে চায়নি বোর্ড। দেখেশুনেই ছেলেদের প্রধান শিক্ষক নিয়োগ দিতে চাচ্ছেন কর্তারা!

নাজমুল হাসান জানালেন, কোচ ছাড়া আর কোনো সিরিজ খেলবে না ছেলেরা। আসছে এপ্রিলেই উপযুক্ত ব্যক্তির কাঁধে তাদের দায়িত্বটা বুঝিয়ে দেয়া হবে। চলতি সিরিজের পরই তা চূড়ান্ত করব।

কাকে কোচ হিসেবে নিয়োগ দিচ্ছেন? তিনি কী এশিয়ান নাকি অন্য অঞ্চলের? এসবের জবাবে রহস্য রেখে দিয়েছেন বিসিবি বস, আমরা দেখেশুনে কয়েকজনকে সাক্ষাৎকারের জন্য ডেকেছি। তবে কোচ কে হচ্ছেন-তা বলা মুশকিল। শুধু একটি দেশ থেকেই কোচ নিয়োগ দেয়া হচ্ছে না। একেকজন একেক দেশের। এটুকু বলতে পারি, শ্রীলংকার কেউ থাকছে না।

Print Friendly, PDF & Email