g বঙ্গবন্ধুরর আদর্শে ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে : অর্না জামান | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৭ই নভেম্বর, ২০১৭ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুরর আদর্শে ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে : অর্না জামান

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১৩, ২০১৭

---

পাপন সরকার শুভ্র , রাজশাহী : বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণকে আন্তর্জাতিক স্মীকৃতি প্রদান করায় আনন্দ র‌্যালী করেছে রাজশাহী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগ। রোববার সকাল ১০ টার দিকে নগরীর আলুপট্টি বঙ্গবন্ধু চত্ত্বর থেকে র্যালীটি বের হয়। এরপর র‌্যালীটি নগরীর জিরো পয়েন্ট, মনিচত্বর ও বাটার মোড় প্রদক্ষিণ করে আবারো আলুপট্টিতে একত্রিত হয়ে সমাবেশ করে।

ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনা অনুযায়ী সারা দেশের আনন্দ র‌্যালী কার্যক্রমের অংশ হিসেবে রাজশাহী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান শাখা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ও রাজশাহী বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আনিকা ফারিহা জামান অর্ণা এর তত্বাবধায়নে ইউনেস্কো কর্তৃক স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণকে বিশ্ব ঐতিহ্যের দলিল হিসেবে স্বীকৃতি প্রদান করায় এ আনন্দ র‌্যালী করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি এবং রাজশাহী বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আনিকা ফারিহা জামান অর্ণা। আরো বক্তব্য রাখেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম বিপু, বরেন্দ্র বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম ইউনূস হাসান অন্তু, রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজ ছাত্রলীগের সভাপতি সন্ময় তালুকদার, বরেন্দ্র কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক সৌরভ শেখ, রাজশাহী বিশ^বিদ্যালয় স্কুল এন্ড কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আল-আমিন আকাশ।

সমাবেশে অর্ণা জামান তাঁর শুভেচ্ছা বক্তব্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি পরিবার। এই পরিবারের সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সকলকে একত্রিত হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
তিনি বলেন, ৭ই মার্চের ভাষণকে বিশ্ব ঐতিহ্যের দলিল হিসেবে স্বীকৃতি প্রদান করায় ঐতিহাসিক এই ভাষণটি এখন পৃথিবীর বুকে হাজার হাজার বছর বেঁচে থাকবে। এ জন্য ইউনেস্কোকে আন্তরিক ধন্যবাদ ও এই অর্জনের জন্য দেশরত্ন শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি এবং বোয়ালিয়া (পূর্ব) থানা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি পিয়ারুল ইসলাম পাপ্পু, বারিন্দ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম বনি, রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ আহমেদ শান্ত, বরেন্দ্র কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি অনিক দাসসহ রাজশাহী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

এ জাতীয় আরও খবর

  • বাঞ্ছারামপুরে সালিশ বৈঠক : বিচারকের মাথা ফাটালো বখাটে ও মাদকসেবী ফাহাদবাঞ্ছারামপুরে সালিশ বৈঠক : বিচারকের মাথা ফাটালো বখাটে ও মাদকসেবী ফাহাদ
  • ২০০ কোটি ছাড়িয়ে এখন ৩০০ কোটি রুপি আয়ের পথে ‘বজরঙ্গি ভাইজান’
  • সঞ্জয়কে ডিভোর্স দিচ্ছেন না কারিশমা!
  • তুমি ফিরে আসবে সেদিনতুমি ফিরে আসবে সেদিন
  • আমিরাতের মোসাফ্ফাতে বাংলাদেশি শ্রমিকদের দুঃখগাঁথা
  • ইসির প্রস্তুতি না থাকলেও ডিসিসি নির্বাচনে অনড় সরকার!
  • বদহজমের সমস্যা থেকে মুক্তি পেতে চান? তাহলে…
  • পাবনায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ: ব্যাপক গুলি ও বোমা বিস্ফোরণ, এলাকায় আতংক
  • শেখ ফয়সাল ও মুহতাসিম’র কৃতিত্ব
  • পেয়ারার যত স্বাস্থ্য উপকারিতা
  • অবসরের ঘোষণা শাহরুখ খানের
  • ‘লাইক ও স্ট্যাটাস নিয়ে মেতে থাকলে চিন্তা করব কখন!’