g সরাইলে জুয়েলারি দোকানে ডাকাতি, আটক ১  | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

সরাইলে জুয়েলারি দোকানে ডাকাতি, আটক ১ 

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১৬, ২০১৭

---
সরাইল প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ বাজারের এক জুয়ালারী দোকানে ডাকাতি সংঘটিত হয়েছে।বুধবার দিনগত রাতে  কালিকচ্ছ বাজারের অনুরূপা শিল্পালয়ে এ ঘটনা ঘটে।ডাকাতরা প্রায় ২ লাখ টাকার স্বর্ণের ও রুপার অলংকার লুট করে নিয়ে গেছে।এঘটনায় বাজারের পাহারাদার খোকা নামে একজনকে হাতে নাতে আটক করে পুলিশে সোপোর্দ করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানাযায়,বুধবার রাতে  একটি সংঘবদ্ধ ডাকাতদল উপজেলার কালিকচ্ছ বাজারের অনুরূপা শিল্পালয়ের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে।পরে ডাকাতদল দোকানে রক্ষিত রুপা ও স্বর্ণালংকার নিয়ে পালানোর সময় বাজারের পাহারাদার ফারুক মিয়া একজনকে হাতেনাতে আটক করলেও বাকী ডাকাতরা লুটপাট করা স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে দোকানের মালিক সূর্য কুমার দাস ও তার পুত্র হিমেল দাস পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যানকে ঘটনা অবহিত করেন। পরে সরাইল থানার এসআই শহিদ ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করে এবং আটক ডাকাতকে থানায় নিয়ে যায়। আটককৃত ডাকাতের নাম খোকন মিয়া ওরফে খোকা(৩০) নরসিংদীর শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের অষ্টয়াদি গ্রামের গোলাপ মিয়ার ছেলে। ফারুক উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নোয়াগাওঁ গ্রামের বারোল্লা বাড়ির রজব আলীর মেয়ে স্বপ্নাকে বিয়ে করে বিগত দুই বছর যাবৎ স্থানীয়ভাবে বসবাস করে আসছেন।
এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মফিজ উদ্দিন ভূইয়া বলেন, আটককৃত ব্যক্তি একটি বড় চক্রের সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।

এ জাতীয় আরও খবর