g ৭ সন্তানের সঙ্গে সাত ব্যালন ডি’অর চান রোলানদো | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১৯শে নভেম্বর, ২০১৭ ইং ৫ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

৭ সন্তানের সঙ্গে সাত ব্যালন ডি’অর চান রোলানদো

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১৭, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : কিছুদিন আগেই অ্যালানা মার্টিনার বাবা হয়েছেন ক্রিস্টিয়ানা রোনালদো। এখন এই পর্তুগিজ তারকার দুই ছেলে আর দুই মেয়ে। ইতোমধ্যে রোনালদো চার বার ব্যালন ডি’অর জিতছেন। আগামী জিতলে এর সংখ্যা হবে পাঁচ। আর এই দুইটাকেই প্রিয় সংখ্যা সাতে নিতে চান রোনালদো।

পর্তুগিজ অধিনায়ক সম্প্রতি সাত সন্তানের বাবা হওয়ার পাশাপাশি সাতটি ব্যালন ডি’অর (বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার) জয়ের ইচ্ছা প্রকাশ করেছেন।

রোনালদো বলেন, ‘ব্যালন ডি’অরের জন্য এখনও ভোট চলছে। আমি জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী, তবে চিন্তিত নই। যদি জানতে চান, আমি এটা জিততে চাই কিনা। আমি বলব, অবশ্যই। আমি জানি, পঞ্চম ব্যালন ডি’অর আমার ভবিষ্যৎ প্রজন্মের জন্য কতটা অর্থবহ হবে।’

রোনালদো শুধু পাঁচেই থামতে চান না। তিনি স্বপ্ন দেখছেন ৭টি ব্যালন ডি’অরের সঙ্গে হতে চান ৭ সন্তানের বাবাও। এ নিয়ে তিনি রোনালদো আরও বলেন, ‘আমি ৭ সন্তান চাই এবং একই সংখ্যক ব্যালন ডি’অর। আমি যতদিন খেলব, সবকিছু জেতার আকাঙ্ক্ষা থাকবে আমার।’

চলতি মৌসুমে এখনো নিজেকে মেলে ধরতে পারেনি রোনালদো। লা লিগায় করেছেন মাত্র এক গোল। ভক্ত-সমর্থকদের আশা খুব শিগগিরই হয়তো ফর্মে ফিরবেন তাদের প্রিয় তারকা। তাই সাতটি সন্তান পাওয়ার ইচ্ছাটা পূরণ করতে পারলেও ব্যালন ডি’অর সংখ্যাটা সাতে নিয়ে যাওয়াটা রোনালদোর জন্য বিশাল চ্যালেঞ্জই বটে।

এ জাতীয় আরও খবর