g ধোনিকে সবার সামনে বিরাট কোহলির ওপেন চ্যালেঞ্জ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৩ই অক্টোবর, ২০১৭ ইং ২৮শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ধোনিকে সবার সামনে বিরাট কোহলির ওপেন চ্যালেঞ্জ

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৯, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক :ধোনির ঘরের মাঠেই বিরাট কোহলি ‘ওপেন চ্যালেঞ্জ’ ছুড়লেন ভারতের প্রাক্তন অধিনায়ককে। যা দেখে শুনে সে পুরাপুরি তো অবাক।

মহেন্দ্র সিংহ ধোনি চমকে দিলেন বিরাট কোহলি। সবাই জানেন উইকেটের পিছনে দাঁড়ানো মানেই ধোনি দুর্দান্ত কোনও স্ট্যাম্পিং করবেন। অথবা কাউকে কিছু বুঝতে না দিয়ে রান আউট করে দেবেন।

ধোনির তুলনায় কোহলিও যে কম যান না, শনিবার তা প্রমাণ করে দিলেন ভারতের বর্তমান অধিনায়ক। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টি টোয়েন্টি ম্যাচে খুব সহজেই জয় পেয়েছে ভারতীয় দল। বিরাটের করা একটি দুর্দান্ত রান আউট নিয়ে চর্চা হচ্ছে গোটা দেশে। কোহলির করা রান আউটের মুগ্ধতা থেকে এখনও বেরিয়ে আসতে পারেনি দেশের

ভারতের ক্রিকেটভক্তরা বটেই ,এবার উইকেটের পিছনে দাঁড়িয়ে থাকা ধোনিও ভারত অধিনায়কের সেই থ্রো দেখে অবাক হয়ে গিয়েছেন।

 

রাঁচিতে অনুষ্ঠিত প্রথম টি টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়ার ইনিংস তখন প্রায় শেষের দিকে। লং অনে দাঁড়িয়েছিলেন কোহলি। ১৯ নম্বর ওভারে ভুবনেশ্বর কুমারের বলে এক রানকে দু’ রানে পরিণত করার চেষ্টা করেন অজি ব্যাটসম্যান ড্যান ক্রিশ্চান। কোহলির অসাধারণ থ্রো ক্রিশ্চানকে প্যাভিলিয়নে ফেরত পাঠায়। কোহলির অসাধারণ সেই থ্রোয়ে বিস্মিত হয়ে যান ধোনিও।

কোহলি এবার চ্যালেঞ্জ ছুড়ে দিলেন ধোনিকে। সবার সামনেই মাহিকে চ্যালেঞ্জ। ভেবে দেখুন, এই ভারতীয় দলের ফিটনেস কোন লেভেলে পৌঁছেছে। অধিনায়ক সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন। ধোনি এই বয়সেও প্রতিদিন নিজেকে প্রমাণ করে চলেছেন।

এ জাতীয় আরও খবর