g খালেদা জিয়ার বিরুদ্ধে পরোয়ানা আক্রোশমূলক : মির্জা ফখরুল | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৩ই অক্টোবর, ২০১৭ ইং ২৮শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

খালেদা জিয়ার বিরুদ্ধে পরোয়ানা আক্রোশমূলক : মির্জা ফখরুল

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৯, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : মিথ্যা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির ঘটনা আক্রোশমূলক ও গভীর ষড়যন্ত্রমূলক বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

একটি মামলায় কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালতে গ্রেফতারি পরোয়ানা জারির নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সোমবার এক বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।

অবিলম্বে মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের জোর দাবি জানিয়ে ফখরুল বলেন, ভয়ভীতি প্রদর্শন এবং বিরোধী দলগুলো উৎখাত করতে পারলেই দেশের মানুষ ভয় পেয়ে যাবে বলে বর্তমান সরকার বিশ্বাস করে। এজন্যই দেশের বৃহত্তম রাজনৈতিক দল বিএনপি-কে কোণঠাসা করার জন্য জাতীয়তাবাদী শক্তির প্রতীক খালেদা জিয়াকে বিপর্যস্ত করতে রাষ্ট্রযন্ত্রকে নগ্নভাবে ব্যবহার করছে সরকার।

ফখরুল বলেন, মহাজোট সরকার কোনো সমালোচনা, বিরোধিতা, প্রতিবাদ সহ্য করতে পারে না। সে কারণে তারা দেশে কোনো বিরোধী দল রাখতে চায় না। খালেদা জিয়াকে প্রধান প্রতিপক্ষ মনে করে বলেই তার বিরুদ্ধে একের পর এক হয়রানিমূলক মামলা দিয়ে বিপর্যস্ত করার ব্যর্থ চেষ্টায় লিপ্ত সরকার।

বিএনপি মহাসচিব বলেন, সর্বোচ্চ আদালতের রায় নিয়ে প্রধানমন্ত্রীসহ আওয়ামী নেতা ও মন্ত্রীদের ধৃষ্টতাপূর্ণ বক্তব্য এবং ইদানীং প্রধান বিচারপতিকে নিয়ে মঞ্চায়িত নাটকের নির্লজ্জ ও নজিরবিহীন ঘটনা গোটা জাতিকে বাকরুদ্ধ ও হতবাক করে দিয়েছে। এভাবে একের পর এক রাষ্ট্রের গণতান্ত্রিক প্রথা-প্রতিষ্ঠানকে সমূলে উৎপাটিত করার জন্য আওয়ামী সরকার এক আগ্রাসীরূপে আবির্ভূত হয়েছে।

তিনি বলেন, রাষ্ট্রের গণতান্ত্রিক স্তম্ভগুলোকে ধ্বংস করে বহুদলীয় গণতন্ত্রের অপরিহার্য শর্ত বিরোধী দলগুলোকে বিনাশ করার ধারাবাহিকতার অংশ হিসেবেই বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে দায়ের করা অসংখ্য মামলার মধ্যে আজকে একটি মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

এ জাতীয় আরও খবর