g নওগাঁয় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ১২ই অক্টোবর, ২০১৭ ইং ২৭শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

নওগাঁয় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৭, ২০১৭
news-image

---

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পোরশা উপজেলার মর্শিদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আতিকুর রহমানকে (৪৬) কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার দিঘা-বিসইল তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত আতিকুর মর্শিদপুর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাব্বেরুল ইসলাম জানান, ছাতোয়া গ্রামের সিরাজপুর মৌজার ১৪০০ বিঘা ওয়াকফ স্টেটের জমি নিয়ে স্থানীয় আফজাল হোসেনের সঙ্গে ইউপি সদস্য আতিকুর রহমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আজ বিকেলে আতিকুর ইজারা নেওয়া পুকুরে মাছ ছেড়ে বাড়ি ফিরছিলেন। পথে দিঘা-বিসইল তিন রাস্তার মোড়ে আফজাল হোসেনের সমর্থকরা লাঠি-সোটা ও ধারালো অস্ত্র নিয়ে তাঁর ওপর হামলা চালায়। একপর্যায় তাঁকে ঘটনাস্থলে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয় লোকজন ও পোরশা থানার পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে বিকেলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সন্ধ্যার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান আতিকুর রহমান।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাব্বেরুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর