g টাঙ্গাইলে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৯ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৫শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

টাঙ্গাইলে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৭, ২০১৭
news-image

---

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালকসহ দুই পরিবারের ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় টাঙ্গাইল সদর উপজেলার ভাতকুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী (ঢাকা-মেট্রো-চ-১৩-৪২৪২) মাইক্রোবাস ও বঙ্গবন্ধু সেতুগামী (ঢাকা-মেট্রো-ট-১৮-০৭১১) ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা চার যাত্রী নিহত ও গুরুতর আহত হন আরও ১২ যাত্রী। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে দুই যাত্রীর মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, আহত ও নিহতরা সিরাজগঞ্জ এবং গাজীপুর জেলার বাসিন্দা। এ ঘটনায় নিহত ট্রাকচালক সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মরহুম আবুল কাশেমের ছেলে ভুলু (৩২)। এ ঘটনায় অন্যান্য নিহতের মধ্যে দুজন শিশু, ্নএক নারী ও দুজন পুরুষ।

এ প্রসঙ্গে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, বিকেলে বাসাইল লিংক রোডের সামনে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বঙ্গবন্ধু সেতুগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা চার যাত্রী নিহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পথে দুই যাত্রীর মৃত্যু হয়।

খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার তৎপরতা চালায়। এ ঘটনায় উভয় গাড়ির অন্তত ছয়জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। নিহতদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।

এমডি/মানিক

এ জাতীয় আরও খবর