g অর্থ আত্মসাৎ মামলায় এলজিইডি কর্মচারী আটক ১০দিনের রিমান্ডের আবেদন | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৩০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

অর্থ আত্মসাৎ মামলায় এলজিইডি কর্মচারী আটক ১০দিনের রিমান্ডের আবেদন

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৯, ২০১৭
news-image

---

বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চাকরি দেয়ার নাম করে প্রতারণা করে অর্থ আত্মসাতের মামলায় জাকির হোসেন (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের রাজমঙ্গলপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক জাকির নিজেকে  হবিগঞ্জ জেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) একজন কর্মচারী বলে দাবী করেন। তিনি উপজেলার রাজমঙ্গলপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।
পুলিশ জানায়,  জেলার কসবা উপজেলার চন্দ্রপুর গ্রামের বাসিন্দা আমেনা বেগম মাহ্ফুজা নামে এক নারীকে এলজিইডি অফিসে চাকরি দেওয়ার নাম করে গত বছরের অক্টোবর থেকে চলতি বছরের ফেব্রুয়ারি মাস পর্যন্ত কয়েক দফায় ছয় লাখ ৮০ হাজার টাকা নিয়েছেন জাকির।
আর আরও জানায়, ইতোপূর্বে জাকির ভুয়া নিয়োগপত্র দিয়ে আমেনাকে রাঙামাটি পাঠায়। নিয়োগপত্র ভুয়া বুঝতে পেরে অবশেষে  আমেনা থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে জাকিরকে আটক করা হয়েছে।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো: মোশারফ হোসেন তরফদার আটকের বিষয়টি নিশ্চিত করেন ও বলেন, আটকৃত জাকিরকে ১০দিনের চেয়ে জেলা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

 

 

এ জাতীয় আরও খবর