সোমবার, ১০ই জুলাই, ২০১৭ ইং ২৬শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

মায়ের সিনেমা দেখে আবেগাপ্লুত মেয়ে

AmaderBrahmanbaria.COM
জুলাই ৬, ২০১৭

---

 

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী অভিনীত চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা মম। আগামী ৭ জুলাই মুক্তি পাচ্ছে সিনেমাটি। সিনেমাটি মুক্তির আগে একটি বিশেষ প্রদশর্নীর আয়োজন করা হয়। এতে অন্যান্য বলিউড তারকার পাশাপাশি উপস্থিত ছিলেন শ্রীদেবীর বড় মেয়ে জানভি।

মম সিনেমাটি দেখে মেয়ে জানভির প্রতিক্রিয়া জানতে চাইলে শ্রীদেবী ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আমার ছোট মেয়ে খুশি সম্পূর্ণ সিনেমাটি দেখেনি। সে কয়েকটি দৃশ্য দেখেছে এবং তার ভালো লেগেছে। কিন্তু জানভি পুরো সিনেমাটিই দেখেছে। তার প্রথম প্রতিক্রিয়া ছিল, আমার কাছে আসে এবং আমাকে জড়িয়ে ধরে। এ সময় সে কোনো কথা বলেনি। এটা ছিল একটি আবেগঘন মুহূর্ত। বিষয়টি আমার খুবই ভালো লেগেছে। আমি খুবই আনন্দিত যে, সিনেমাটি তাকে নাড়া দিয়েছে।’

দীর্ঘ তিন বছর পর মম সিনেমার মাধ্যমে আবারো বলিউড সিনেমায় ফিরছেন শ্রীদেবী। ২০১২ সালে গৌরি শিন্ডে পরিচালিত ইংলিশ ভিংলিশ সিনেমায় তাকে সর্বশেষ দেখা গিয়েছে। এর মাঝে ২০১৫ সালে তামিল ফ্যান্টাসি-অ্যাডভেঞ্চার ঘরানারপুলি সিনেমায় দেখা গেছে শ্রীদেবীকে।

এ অভিনেত্রী জানিয়েছে, মম তার জন্য বিশেষ একটি সিনেমা। আর সিনেমাটি নিয়ে তিনি সন্তুষ্ট। ‘হ্যাঁ, সিনেমাটি আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। আমার প্রত্যেক সিনেমাই হৃদয় ঘনিষ্ঠ কিন্তু মম আমার কাছে একটু বিশেষ। রোমাঞ্চ, নাটকীয়তা, সংশয়, আবেগ এ সিনেমাতে সবকিছুই আছে।’ বলেন শ্রীদেবী।

মম সিনেমাটি পরিচালনা করেছেন রবি উদাওয়ার। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন-অক্ষয় খান্না ও নওয়াজউদ্দিন সিদ্দিকী। সিনেমার সহ-অভিনয়শিল্পীদের প্রশংসা করে শ্রীদেবী বলেন, ‘নওয়াজউদ্দিন ও অক্ষয় খান্না দুজনই খুব ভালো অভিনেতা। এমনিতে অক্ষয় খান্না চুপ থাকেন কিন্তু তিনি যখন ক্যামেরার সামনে আসেন তখন অসাধারণ কাজ করেন। তার ব্যক্তিত্ব খুবই দৃঢ়। অন্যদিকে নওয়াজউদ্দিনের কথা বলতে গেলে, আমি তার খুবই ভক্ত। আমি তার প্রত্যেকটি সিনেমা দেখেছি, অবাক হয়ে যাই, তিনি এত ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় কীভাবে করেন! আমি তার সঙ্গে অভিনয় করতে পেরে ভীষণ আনন্দিত।’