g আখাউড়ায় বাতির ত্রুটিতে থেমে গেল চলন্ত পাহাড়িকা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং ৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

আখাউড়ায় বাতির ত্রুটিতে থেমে গেল চলন্ত পাহাড়িকা

AmaderBrahmanbaria.COM
জুলাই ৪, ২০১৭

---

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সংকেত বাতির ত্রুটির কারণে চলন্ত অবস্থায় থামতে হয়েছে আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনকে। মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট রেলপথের আখাউড়া উপজেলার আজমপুর রেলওয়ে স্টেশনে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি চলন্ত অবস্থায় থেমে যায়। তবে এতে হতাহতের খবর পাওয়া যায়নি।

খোঁজ নিয়ে জানা যায়, দুপুরে আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি আজমপুর রেলওয়ে স্টেশন অতিক্রম করার পর একটি সংকেত বাতির সামনে থেমে যায়। পরে ট্রেনটিকে আবারও পেছনে আনা হয়। একই সময়ে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি মুকুন্দপুর রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে ছিল। পরে পাহাড়িকা ট্রেনটিকে আজমপুর স্টেশনে এনে পেপার সিগন্যালের মাধ্যমে আবার ছাড়ার সংকেত দেয়া হয়।

আজমপুর রেলওয়ে স্টেশন মাস্টার মো. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রেনটি স্টার্টার সিগন্যাল পার হওয়ার পর অ্যাডভান্স স্টার্টার সিগন্যাল সবুজের বদলে লাল হয়ে যায়। যে কারণে চালক দ্রুত ট্রেনটি থামিয়ে ফেলেন। পরে ট্রেনটিকে পেছনে এনে নতুন করে কাগজের মাধ্যমে সংকেত দিয়ে আবার চালানো হয়।

এ জাতীয় আরও খবর