g বসেছে এক তারার হাট | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২০শে জুলাই, ২০১৭ ইং ৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

বসেছে এক তারার হাট

AmaderBrahmanbaria.COM
জুন ১৬, ২০১৭
news-image

---

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার-মাহফিলে বসেছে এক তারার হাট। বৃহস্পতিবার (১৫ জুন) বিকালে রাজধানীর পুলিশ কনভেনশন সেন্টারে এই আয়োজন হয়। যেখানে দেখা মিলেছে প্রায় সর্বস্তরের শিল্পীদের। ঘটেছে নবীন আর প্রবীণের সেতুবন্ধন।

 এতে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আলমগীর, ফারুক, সোহেল রানা, ববিতা, শাবনাজ, চম্পা, নুতন, রোজিনা, অঞ্জনা, ডিপজল, আমিন খান, ফেরদৌস, রিয়াজ, পপি, বাপ্পী, সাইমন, মিষ্টি জান্নাত, কেয়া, ইমন, তানহা তাসনিয়া, তানিন সুবহা, অধরা খানসহ পরিচালক-প্রযোজকসহ চলচ্চিত্র ও মিডিয়া অঙ্গনের বিভিন্ন সংগঠনের নেতা-সদস্যরা।

 আয়োজনের এক ফাঁকে সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, ‘আমরা তো আসলে একই পরিবারের সদস্য। মাঝে মধ্যে যেটা আমরা মনের ভুলে ভুলে যাই। পবিত্র রমজান মাসে এই ইফতার-মাহফিলকে কেন্দ্র করে এভাবে পরিবারের সদস্যদের সঙ্গে মিলিত হতে পেরে খুব ভালো লাগছে। সিনিয়র শিল্পী যারা এসেছেন সবার প্রতি আমার কৃতজ্ঞতা। শিল্পীদের মধ্যে কোনও ভেদাভেদ নেই। যা আছে, সেটা ভুল বোঝাবুঝি। এটা চিরদিন থাকবে না। আগামী দিনেও আমরা এভাবে সবাই একসঙ্গে পথ চলতে চাই।’ বাংলা ট্রিবিউন

এ জাতীয় আরও খবর