মঙ্গলবার, ২০শে জুন, ২০১৭ ইং ৬ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

১০ মাস ধরে ধাতব বাক্সে বন্দী তরুণী, অতঃপর…

AmaderBrahmanbaria.COM
জুন ১২, ২০১৭
news-image

---

অনলাইন ডেস্ক : প্রায় দশ মাস ধরে একটি খামারবাড়ির মধ্যে ধাতব বাক্সে আটক থাকার পরে মুক্তি পেলেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক খামারবাড়িতে।

জানা গেছে, ধাতব বাক্সে আটক থাকা সেই নারীর নাম নাম কালা ব্রাউন। গত বছরের আগস্ট মাস থেকে তিনি নিখোঁজ ছিলেন। উদ্ধারের সময় তিনি গুরুতর আহত ছিলেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালা জানিয়েছেন, তিনি ও তার প্রেমিক ডেভিড কার্লার থাকার জন্য বাড়ি ভাড়া খুঁজতে খুঁজতে এসে পড়েছিলেন সেই খামারবাড়িতে। তখন তার প্রেমিককে গুলি করে হত্যা করে বাড়ির মালিক। তারপরে তাকে আটকে রাখা হয় একটি ধাতব বাক্সের মধ্যে। যদিও খামারবাড়ির মালিক টড কোলেপকে ধরতে পারেনি পুলিশ। সে পলাতক।

প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, খামারবাড়ির মালিক মানসিক বিকৃতির শিকার। সে সম্ভবত ‘‌সাইকো কিলার। ’‌ নিখোঁজ কালার সন্ধান পেতে সিসিটিভি ফুটেজের সূত্র ধরে পুলিশ এসে পৌঁছায় এই খামারবাড়িতে। পুলিশের কুকুরই খুঁজে বের করে কালাকে। উদ্ধারের সময় শিকলে বাঁধা এবং প্রায় মৃত অবস্থায় ছিল কালা। তিনি জানিয়েছেন তার চোখের সামনেই তিনবার গুলি করে হত্যা করা হয় তার প্রেমিক ডেভিডকে।

এ জাতীয় আরও খবর