g ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং ৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

AmaderBrahmanbaria.COM
জুন ১৯, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিনিধি : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উপর হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে বৈরী আবহাওয়া ও পলিশী বাঁধা উপক্ষা করে পাওয়ার হাউস রোডে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আলহাজ্ব এবিএম মোমিনুল হক সার্বিক পরিচালনায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহিরের, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম, জেলা যুবদল আহবায়ক হাজী মনির হোসেন, জেলা ছাত্রদল সভাপতি শামীম মোল্লা। সভায় জেলা বিএনপি – অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, রাজনৈতিক ভদ্রতার নিয়ম-কানুন মানা আওয়ামী লীগের ঐতিহ্যে নেই। আওয়ামী লীগ সন্ত্রাস আর গুন্ডামীকেই নিজেদের জীবনে-আচরণে-কর্মক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত করেছে। আওয়ামী-রাষ্ট্র সমালোচনা ও বিরোধী দলের গণতন্ত্রস্বীকৃত তৎপরতাকে স্তব্ধ করে দেয়া বাধ্যতামূলক কর্মসূচি বলে মনে করে।
বক্তারা অভিযোগ করে বলেন, গাড়ীবহরের ওপর সন্ত্রাসীরা বৃষ্টির মতো ইটপাটকেল নিক্ষিপ্ত করতে থাকে, ধারালো অস্ত্র নিয়ে গাড়ীগুলোর ওপর হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ তাঁর সফরসঙ্গী বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি’র ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) রুহুল আলম চৌধুরী, বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাহবুবের রহমান শামীম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: মীর ফাওয়াজ হোসেন শুভ, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাশেম বকরসহ প্রায় ১৫ জন আহত হন।

এ জাতীয় আরও খবর