g বাবার মামলায় চিত্রনায়ক যুবরাজ গ্রেফতার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৮ই অক্টোবর, ২০১৭ ইং ৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

বাবার মামলায় চিত্রনায়ক যুবরাজ গ্রেফতার

AmaderBrahmanbaria.COM
মে ২৪, ২০১৭

---

বিনোদন প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুরে চিত্রনায়ক মাহফুজুর রহমান যুবরাজ ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।যুবরাজের বাবা আবু সাহিদের দায়ের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়।বুধবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার অন্য দুই ব্যক্তি হলেন- কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানা এলাকার হাইজুলের ছেলে হাবিবুর রহমান হাবিব ও শরীয়তপুরের জাজিজরা থানা এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে রতন।

শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, চিত্র নায়ক যুবরাজ তার বাবার কাছ থেকে গত কয়েক বছরে নিজের ব্যক্তিগত কাজের কথা ৮০ লাখ টাকা নেন।

মঙ্গলবার দুপুরে আরও ৫০ লাখ টাকা দাবি করেন। এতে বাধ সাধেন বাবা সাহিদ। ওইদিন দুপুরে যুবরাজ তার সহযোগীদের নিয়ে বাবাকে শ্রীপুরের মাইজপাড়া গ্রামে নিজ ঘরে আটকে রেখে মারধোর করেন।পরে এলাকাবাসী এগিয়ে এসে বাবাকে উদ্ধার করেন। এ ঘটনায় স্থানীয়রা যুবরাজ ও তার সহযোগীদের গণপিটুনি দিয়ে বরমী ইউনিয়ন পরিষদে নিয়ে আটকে রাখেন।

এরপর রাতেই তাদের পুলিশের কাছে সোপর্দ করে হামলা ও মারধোরের একটি মামলা দায়ের করেন যুবরাজের বাবা।

মাহফুজুর রহমান যুবরাজ বলেন, তিনি গ্রাম্য রাজনীতির শিকার। আমার পরিবারে আমরা এক ভাই, এক বোন। বাবা আমার বোনকে অতিরিক্ত অর্থ দিয়েছে। আমাকে সমপরিমাণ অর্থ থেকে বঞ্চিত করেছে। আমি জমি বিক্রি করতে গেলে বাবা কিছু লোকের পরামর্শে আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

তিনি জানান, কমপক্ষে ১৭টি চলচ্চিত্রে তিনি পার্শ্বনায়কের চরিত্রে অভিনয় করেছেন। দুটি চলচ্চিত্রে নায়কের চরিত্রে কাজ চলছে।