শুক্রবার, ২৮শে এপ্রিল, ২০১৭ ইং ১৫ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

আজই দেশ ছাড়ছে বাংলাদেশ দল

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২৬, ২০১৭

ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়নস ট্রফি, তাঁর আগে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প—একটি লম্বা সফর সামনে রেখে আজই দেশ ছাড়ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাত পৌনে ১টায় ইংল্যান্ডের উদ্দেশে রওনা হবেন মাশরাফিরা।

এই বহরে ১৬ জন খেলোয়াড়, কোচ ও কয়েকজন কর্মকর্তা রয়েছেন। আইপিএলে খেলতে ভারতে থাকার কারণে টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান ও পেসার মুস্তাফিজুর রহমান এই দলের সঙ্গে যেতে পারছেন না। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে, তাঁরা কয়েক দিন পরই দলের সঙ্গে যোগ দেবেন।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শুরু হবে আগামী ১২ থেকে ২৪ মে। এই সিরিজে বাংলাদেশ চারটি ম্যাচ খেলবে। স্বাগতিক দল ছাড়াও এ সিরিজের অপর দল নিউজিল্যান্ড। এর পর ১ জুন থেকে চ্যাম্পিয়নস ট্রফি শুরু হবে ইংল্যান্ডে। তার আগে সাসেক্সের মাঠে একটি প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ।

ত্রিদেশীয় সিরিজের বাংলাদেশ দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, শুভাশীষ রায়, সানজামুল ইসলাম ও শফিউল ইসলাম।

চ্যাম্পিয়নস ট্রফির বাংলাদেশ দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম ও শফিউল ইসলাম।

চ্যাম্পিয়ন্স ট্রফির স্ট্যান্ড বাই : নাসির হোসেন, নুরুল হাসান সোহান, শুভাশীষ রায় ও মোহাম্মদ সাইফউদ্দিন।