শুক্রবার, ১৪ই এপ্রিল, ২০১৭ ইং ১লা বৈশাখ, ১৪২৩ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী ভরা হাতে গিয়ে ফিরেছেন খালি হাতে : খালেদা

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১২, ২০১৭

 

বিনোদন ডেস্ক :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভরা হাতে ভারত গিয়ে খালি হাতে ফিরেছেন বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।বুধবার বিকেলে গুলশানে তার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

খালেদা জিয়া বলেন, তিনি (প্রধানমন্ত্রী) দেশবাসীকে প্রত্যাশার আশ্বাস দিয়ে খালি ঝুলি নিয়ে ফিরেছেন। তিস্তাতো নয়ই, আমাদের সুন্দরবন ও রামপাল বিদ্যুৎ কেন্দ্রের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে একটি কথাও বলেননি।

তিনি বলেন, শেখ হাসিনা সেখানে ক্ষমতাকে আরো দীর্ঘস্থায়ী করতে গেছেন। কিন্তু জনগণ পাশে না থাকলে বিদেশী প্রভূর সাহায্য নিয়ে বেশিদিন ক্ষমতা আকড়ে ধরে রাখা যায় না। দেশবাসী ৫ জানুয়ারি ভোটকেন্দ্রে না গিয়ে এই সরকারের প্রতি অনাস্থা ইতোমধ্যেই জানিয়েছে।

প্রধানমন্ত্রীর সদ্যসমাপ্ত ভারত সফর ও সফর পরবর্তী সংবাদ সম্মেলনে দেয়া তার বক্তব্যের জবাবেই বিএনপি প্রধানের এই সংবাদ সম্মেলন।

চার দিনের রাষ্ট্রীয় সফর শেষে সোমবার ভারত থেকে দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নয়াদিল্লি সফরকালে শনিবার ও রবিবার ঢাকার গুলশান কার্যালয়ে আলাদা দুই অনুষ্ঠানে খালেদা জিয়া সরাসরি অভিযোগ করেন, শেখ হাসিনা দেশ বিক্রি করে দেশে ফিরবেন। আরও পাঁচ বছর ক্ষমতায় থাকার জন্যই এটি করবেন আওয়ামী লীগ প্রধান।

ওই বক্তব্যের জবাবে মঙ্গলবারের সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী বলেন, শেখ হাসিনা দেশ বিক্রি নয়, রক্ষা করে।

এ জাতীয় আরও খবর