g সালমানের ওপর অসন্তুষ্ট অর্পিতা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২২শে অক্টোবর, ২০১৭ ইং ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

সালমানের ওপর অসন্তুষ্ট অর্পিতা

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৭, ২০১৭

---

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা সালমান খান। তার কাছে সব কিছুর আগে পরিবার। পেশাগত কাজের পাশাপাশি ব্যক্তিগত কাজও সামলে চলেন তিনি। সম্প্রতি ভাগ্নে আহিলের জন্মদিনে অস্ট্রিয়ায় টাইগার জিন্দা হ্যায় সিনেমার প্রথম পর্বের শুটিং সেরে সরাসরি পাড়ি জমান মালদ্বীপের উদ্দেশ্যে।

বাবা-মায়ের অনুগত সন্তান ছাড়াও ভাই হিসেবে বেশ দায়িত্ববান সালমান। বোন অর্পিতা ও আলভিরার যে কোনো বিষয়ে খেয়াল রাখেন তিনি। কিন্তু সালমানের ওপর নাকি অসন্তুষ্ট অর্পিতা। আর এর পেছনের কারণ অর্পিতার স্বামী আয়ুশ শর্মা। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সালমান ও অর্পিতার মধ্যে সম্পর্কটা খুবই মধুর। আর বোনকে খুশি করতে চেষ্টার কোনো ত্রুটি করেন না বজরঙ্গি ভাইজান অভিনেতা। সালমান নাকি অর্পিতার স্বামী আয়ুশকে সিনেমায় অভিনয়ের সুযোগ করে দিতে চেয়েছিলেন। কিন্তু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় আয়ুশের বিষয়টি ভুলে গেছেন তিনি। তাই তার ওপর অসন্তুষ্ট অর্পিতা।

জানা গেছে, সালমান নাকি প্রথমে চেয়েছিলেন অন্য নির্মাতার সিনেমায় আয়ুশকে অভিনয়ের সুযোগ করে দিতে। কিন্তু পরবর্তীতে নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমাতেই তাকে নেয়ার চিন্তা করেছেন। তবে এখনো এ বিষয়ে কোনো কিছু চূড়ান্ত হয়নি।