শনিবার, ৭ই জানুয়ারি, ২০১৭ ইং ২৪শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

কোনো জঙ্গি রেহাই পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৬, ২০১৭

নিউজ ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কোনো জঙ্গি রেহাই পাবে না, সবাইকে আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রাখা হয়েছে।

গুলশান হামলার অন্যতম পরিকল্পনাকারী ও নব্য জেএমবির শীর্ষ নেতা নুরুল ইসলাম মারজান বন্দুকযুদ্ধে নিহত হওয়ার পর আজ শুক্রবার সকালে রাজধানীর ধানমণ্ডির নিজ বাসায় সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যতগুলো জঙ্গি ধরা পড়েছে বা মারা গেছে, তাদের মধ্যে মারজান ছিল মোস্ট ওয়ান্টেড টেরোরিস্ট। আর সাদ্দামের বিরুদ্ধে বিভিন্ন জঙ্গি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এদের মৃত্যুতে জঙ্গিরা আরও কোণঠাসা হয়ে পড়বে।

তিনি এ সময় হুশিয়ারি উচ্চারণ করে বলেন, জঙ্গিবাদের পথ পরিহার না করলে তাদের কঠোরভাবে দমন করা হবে। এজন্য সময় থাকতে অন্যান্য জঙ্গিদের এ পথ পরিহারের আহ্বান জানান আসাদুজ্জামান খান কামাল।

এর আগে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর রায়েরবাজারে ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের সঙ্গে বন্দুকযুদ্ধে সঙ্গীসহ মারজান নিহত হন। তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (মিডিয়া) অতিরিক্ত উপ-কমিশনার মো. ইউসুফ আলী জানান, বন্দুকযুদ্ধের এ ঘটনায় সঙ্গীসহ জঙ্গি মারজান নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, একটি ছুরি ও মোটরসাইকেল উদ্ধার করা হয়।