রবিবার, ৩০শে এপ্রিল, ২০১৭ ইং ১৭ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

নৌকাডুবিতে মা-ছেলেসহ একই পরিবারের ৩ জনের মৃত্যু

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৭, ২০১৭

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : মেয়ের জামাতার লাশ দেখে বাড়ি ফেরার পথে নৌকা ডুবে মা-ছেলে ও পুত্রবধুসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। আজ শনিবার ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরীরা নদীতে নিখোঁজ হওয়া তিনজনের লাশ উদ্ধার করে।

এর আগে গতকাল শুক্রবার রাত ১১টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের কোনাই নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

নিহতরা হলেন-১২ নং তরফপুর ইউনিয়নের টাকিয়া কদমা গ্রামের ছানোয়ার হোসেন ওরফে সনু মিয়ার স্ত্রী ফুলেছন বেগম(৬৫), তার পুত্র মো. আনোয়ার হোসেন(৪৫) ও পুত্রবধু ফরিদা বেগম(৪০)। ঘটনার পর এলাকায় বিরাজ করছে শোকের মাতম।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার রানাশাল গ্রামে পারিবারিক কলহের জেরে ফুলেছন বেগমের মেয়ের জামাই সমেজ উদ্দিন(৫৬) নিহত হন। তাকে শেষ দেখার জন্য বাড়ির লোকজন রানাশাল গ্রামে যান। সেখান থেকে রাতে বাড়ি ফেরার পথে কোনাই নদীতে একটি খেয়া নৌকায় পারাপার হওয়ার সময় নৌকাটি ডুবে যায়।

এসময় ফুলেছন বেগম, তার পুত্র আনোয়ার হোসেন ও পুত্রবধু ফরিদা বেগম নিখোঁজ হন। বাকীরা সাঁতরিয়ে তীরে উঠে। আজ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একদল ডুবুরী ঘটনাস্থলে গিয়ে নদীতে নিখোঁজ হওয়া তিন জনের লাশ উদ্ধার করে।

এই ঘটনা এলাকায় ছড়িয়ে পরলে শতশত লোকজন মর্মান্তিক এ ঘটনা দেখার জন্য টাকিয়া কদমা গ্রামে ভিড় জমায়।

মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান বলেন, নিহতদের লাশ উদ্ধারের পর তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর