১লা ডিসেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৭ই অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ


যুবরাজের নতুন ইনিংস


Amaderbrahmanbaria.com : - ৩০.১১.২০১৬

বিনোদন ডেস্ক :আজ নতুন ইনিংস তথা নতুন জীবনে পা রাখতে চলেছেন যুবরাজ সিং। তার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বেশ কয়েকদিন ধরেই। মঙ্গলবার হয়ে গেল গায়ে হলুদ অনুষ্ঠান। জীবনের নানা ওঠাপড়া, সাফল্য-ব্যর্থতার মুহূর্ত কাটিয়ে আজ জীবনের ক্রিজে আবার ব্যাট হাতে যুবরাজ। তার সঙ্গী হেজেল কিচ। জীবনের ২২ গজকে সাফল্যের তুঙ্গে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি হয়তো আগেই নিয়েছেন। যার ফল সামাজিক বন্ধনে নিজেদের বেঁধে ফেলা। ৩০ নভেম্বর যুবরাজের শহর চণ্ডীগড়েই হতে চলেছে বিয়ে।

ইনস্টাগ্রামে আজকের গায়ে হলুদের ছবি পোস্ট করে যুবরাজ লেখেন, ‘‘নতুন ইনিংস শুরু করতে চলেছি। সকলের ভালবাসার জন্য ধন্যবাদ। আমাদের জন্য সকলের শুভেচ্ছা কাম্য।’’

Loading...

অন্য আর একটি ছবিতে যুবরাজ লেখেন, ‘‘বিশ্বের কোনও প্রান্তে ওর থেকে ভাল জীবনসঙ্গী পেতাম না।’’ যুবরাজ ও হেজেলকে শুভেচ্ছা জানাতে চণ্ডীগড়ে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ভারতীয় ক্রিকেটের সব চেনা মুখ থেকে বলিউডও।

মোহালিতে চতুর্থ দিনেই শেষ হয়ে গিয়েছে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ। তাই সকাল থেকেই যুবরাজের বিয়েতেই মাতবেন বিরাট কোহালিরা। পুরো ভারতীয় দলকেই যে তিনি পাশে পাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close