৩রা ডিসেম্বর, ২০১৬ ইং, শনিবার ১৯শে অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 1 » আবারও সেই এনা : ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় ৪ রিক্সা আরোহী নিহত


আবারও সেই এনা : ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় ৪ রিক্সা আরোহী নিহত


Amaderbrahmanbaria.com : - ৩০.১১.২০১৬

নিজস্ব প্রতিবেদক ঢাকা সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহি বাস চাপায় ৪ ব্যাটারী চালিত রিকশার যাত্রী নিহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের শশই ইসলামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত এক নারীকে মাধবপুর হাসপাতালে ভর্তি করা হলে সে মারা যায়। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ জানান দুর্ঘটনার সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহি বাস বিপরীত দিক থেকে আসা মাধবপুরগামী অপর একটি যাত্রীবাহি রিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থালেই চালক ও দুই আরোহী নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় এক নারী আরোহীকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
উল্লেখ্য যে, ঢাকা-সিলেট মহাসড়কে নামিদামি যেসব বাস ট্রান্সপোর্ট রয়েছে, বিগত কয়েক বছরের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা অংশে সবচেয়ে বেশী সড়ক দুর্ঘটনায় মহাসড়কে লোকজন নিহত হয়েছে এ ঘাতক এনা পরিবহনের বেপরোয়া গতির কারণে। এ নিয়ে এনা কর্তৃপক্ষ গাড়ির গতির উপর নিয়ন্ত্রণ নির্ধারন করলেও মহাসড়কে চালকরা কিছুতেই তা মানছে না। এরই কারণে এ মহাসড়কে একরে পর এক ঘটছে ভয়াবহ সড়ক দুর্ঘটনা।

Loading...





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close