৩রা অক্টোবর, ২০১৬ ইং, সোমবার ১৮ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী প্রথম চুমুর কথা জানালেন দীপিকা!


প্রেমিকার জন্য!


Amaderbrahmanbaria.com : - ২৯.০৯.২০১৬

 

বিনোদন ডেস্ক : টলিপাড়ায় অনেকদিন থেকেই গুঞ্জন- মডেল রুক্মিনী মৈত্রর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেতা দেব। তবে এ জুটি বলে আসছেন তাদের সম্পর্ক বন্ধুত্বের মধ্যেই সীমাবদ্ধ।

এবার গুঞ্জন কথিত প্রেমিকার জন্য প্রযোজক হিসেবে নাম লেখাতে চলেছেন দেব। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

মডেলিং হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রুক্মিনী। এবার নিজেকে বড় পর্দায় মেলে ধরতে চান তিনি। এদিকে অনেকদিন থেকেই প্রযোজক হিসেবে নাম লেখানোর চিন্তা করছিলেন দেব। কথিত প্রেমিকাকে নিয়েই সেই কাজটি শুরু করতে যাচ্ছেন এ অভিনেতা। শোনা যাচ্ছে, সিনেমাটি পরিচালনা করবেন দেবের পরিচালক বন্ধু রাজ চক্রবর্তী।

রাজ চক্রবর্তীর হাত ধরে টলিউডে পা রেখেছেন মিমি, প্রিয়াঙ্কা, রাহুল, কৌশানি এবং বনি। সকলেই টলিউডে শক্ত অবস্থানে রয়েছেন। যদিও রুক্মিনির সিনেমায় অভিনয় এবং দেবের প্রযোজনার বিষয়ে মুখ খুলতে রাজি নন রাজ। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে রাজ বলেন, ‘এটি এখনো প্রাথমিক আলাপ-আলোচনার মধ্যেই সীমাবদ্ধ রয়েছে। এ নিয়ে এখনো কথা বলার মতো কিছু হয়নি।’

এর আগে দেবের সঙ্গে প্রেমের বিষয়ে রুক্মিনী বলেছিলেন, ‘দেব এবং আমি খুব ভালো বন্ধু। সময়, দূরত্ব অথবা কোনো ব্যক্তি আমাদের এ সম্পর্ক পরিবর্তন করতে পারবে না। দেবও সেটি ভালোভাবেই জানে।’





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close