২২শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ৭ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী বুশ ভোট দেবেন হিলারিকে!


দিল্লিতে তরুণীকে প্রকাশ্যে কুপিয়ে খুন


Amaderbrahmanbaria.com : - ২০.০৯.২০১৬

 

আন্তর্জাতিক ডেস্ক :দিনের আলোয় দিল্লির রাস্তায় এক তরুণীকে উপর্যুপরি কুপিয়ে খুন করেছে এক যুবক। অসংখ্য মানুষের সামনে এ ঘটনা ঘটলেও ওই তরুণীকে রক্ষায় কেউ এগিয়ে আসেনি। তবে পরে ঘাতক যুবককে ধরে গণধোলাই দেয়া হয়। একটি ভিডিও ফুটেজে দেখা যায়, ওই তরুণীকে ধরে কোপাচ্ছে যুবকটি। রক্তাক্ত হচ্ছে তরুণীর শরীর। পথচলতি অনেকেই সেই দৃশ্য দেখলেন, দু’একজন এগিয়ে এসেও পিছিয়ে গেলেন।

শেষ পর্যন্ত ছুরির কোপে আস্তে আস্তে মৃত্যুর কোলে ঢলে পড়লেন সেই তরুণী।ঘটনাটি ঘটেছে উত্তর দিল্লির শহরতলি বুরারি এলাকায়। অভিযোগ, ২১ বছর বয়সি করুণা নামে ওই তরুণীকে অনেক দিন ধরেই সুরিন্দর সিংহ নামে ৩৪ বছরের ওই যুবক উত্যক্ত করত। করুণার প্রতিবেশী ছিল সুরিন্দর। মাস ছয়েক আগে সুরিন্দরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিল ওই তরুণীর পরিবার। তার পরে সুরিন্দর করুণাকে আর উত্যক্ত না করার প্রতিশ্রুতি দেয়ায় দু’পক্ষই বিষয়টি মিটমাট করে নেয়।

সোমবার সকালে স্কুলে পড়াতে যাচ্ছিলেন করুণা। তখনই মোটরসাইকেলে চড়ে এসে আচমকা ওই তরুণীর ওপর আক্রমণ করে সুরিন্দর। ছুরি দিয়ে ক্রমাগত কোপাতে থাকে।

পথচলতি মানুষ এই দৃশ্য দেখে চমকে ওঠেন। সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায়, প্রথমে দু’একজন পথচারী সাহায্যের জন্য এগিয়ে গিয়েও ভয় পেয়ে আবার পিছিয়ে যান। ছুরির একের পরে এক কোপে শেষ পর্যন্ত মাটিতে লুটিয়ে পড়েন করুণা। ওই যুবক তাঁকে ২২ বার আঘাত করে।

এরপরে রাস্তার পাশ থেকে পাথর তুলে তরুণীর মাথায় আঘাত করে। প্রবল আক্রোশে করুণার দেহে লাথিও মারে অভিযুক্ত।

পরে ওই যুবককে ধরে গণপিটুনি দেয় স্থানীয় মানুষ। পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। করুণাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

অন্য একটি সূত্রে জানা যায়, করুণা এবং সুরিন্দরের মধ্যে কিছুদিন সম্পর্ক ছিল। কিন্তু পরবর্তী সময়ে সেই সম্পর্ক ভেঙে যায়।

করুণার পরিবারের দাবি, রোহিনীর বাসিন্দা সুরিন্দরের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করার পরে গত কয়েকমাসে সে করুণাকে আর উত্যক্ত করেনি। আচমকাই এদিন সকালে হামলা চালায় ওই যুবক।

মাত্র ২৪ ঘণ্টা আগেই দিল্লিতে ৩২ বছরের এক নারীকে প্রকাশ্যে তিরিশবার কুপিয়ে খুন করে তাঁর প্রেমিক। অভিযোগ, তাঁকেও কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি। পরে অবশ্য ওই প্রেমিকও আত্মহত্যা করে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close