২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


একটি দৃশ্যের জন্য ৩০ দিন প্রশিক্ষণ!


Amaderbrahmanbaria.com : - ২২.০৯.২০১৬

 

বিনোদন ডেস্ক : পুরো দমে চলছে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার শুটিং। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত এর আগের সিক্যুয়েল বাহুবলি-দ্য বিগিনিং সিনেমাটি ব্যবসা সফল হওয়ায় এ সিনেমা নিয়ে নির্মাতা এবং কলাকুশলীদের ওপর দর্শকের প্রত্যাশাটা একটু বেশি।

 

শোনা যাচ্ছে, এ জন্য চেষ্টার কোনো ত্রুটি করছেন না নির্মাতা এবং কলাকুশলীরা। বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার প্রতিটি অ্যাকশন দৃশ্যের জন্য ৩০ দিন প্রশিক্ষণ নিয়েছেন অভিনেতা প্রভাস।

এ প্রসঙ্গে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘সিনেমাটির অ্যাকশন দৃশ্য এবং স্টান্ট ভিন্ন মাত্রা প্রদান করবে। এর প্রতিটি দৃশ্যের জন্য অনেক অনুশীলন করা হচ্ছে এবং অনেক সময় নিয়ে শুটিং করা হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘বাহুবলি : দ্য বিগিনিং সিনেমায় চমৎকার কিছু অ্যাকশন দৃশ্য ছিল। এটিতে তার চেয়ে বেশি অ্যাকশন দেখা যাবে। এজন্য একটি দৃশ্যের জন্য প্রভাস ৩০ দিন করে প্রশিক্ষণ নিয়েছেন।’

জানা গেছে, চলতি বছরের অক্টোবরের মধ্যে সিনেমার শুটিং শেষ করবেন নির্মাতারা। এরপর শুরু হবে ভিএফএক্স’র কাজ। বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটিতে অভিনয় করছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠী, সত্যরাজ, রামায়া কৃষ্ণা সহ অনেকে। আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close