২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 2 » পাকিস্তানে ঢুকে ২০ জঙ্গিকে মেরে এল ভারতীয় সেনা
পূর্ববর্তী বঙ্গবন্ধুর খুনিকে কানাডা থেকে বহিষ্কারের নির্দেশ আদালতের
পরবর্তী ইনজুরিতে তিন সপ্তাহ মাঠের বাইরে মেসি


পাকিস্তানে ঢুকে ২০ জঙ্গিকে মেরে এল ভারতীয় সেনা


Amaderbrahmanbaria.com : - ২২.০৯.২০১৬

কাশ্মীরের উরিতে সেনা হেডঅফিসে হামলার পরে ভারতীয় সেনার জওয়ানরা নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে গিয়ে প্রায় ২০ জঙ্গিকে মেরে ফেলেছে। তবে সরাকারের সূত্রের তরফ থেকে এখনও এই বিষয়ে কিছু জানান হয়নি। “দ্য ক্বিন্ট” ওয়েবসাইট সেনা সূত্রের তরফ থেকে খবর পেয়ে জানিয়েছে, প্রায় ১৮ থেকে ২০ সৈন্যর দুটি ইউনিট পিওকের ৩ টি সন্ত্রাসবাদী শিবিরে হানা দেয়। এরফলে প্রায় ২০ জন জঙ্গিকে মেরে ফেলা সক্ষম হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, পাক অধ্যুষিত সীমাতে ভারতীয় জওয়ানরা হেলিকপ্টারে ঢুকে পড়েন এবং অপারেশনটিকে প্রয়োগ করেন। সূত্রের খবর, সন্ত্রাসবাদীদের তরফ থেকে জবাব দেওয়া শুরু হওয়ার ফলে সেখানে লড়াই শুরু হয়ে যায়। এবং এর ফলে আহত হয়েছে ২০০ জনের কাছাকাছি। ভারতীয় সেনার এ্ই সাহসী অপারেশনের সঙ্কেত মেলে এই বিষয়টি দেখে যে গত ২০ সেপ্টেম্বর পাক অধ্যুষিত কাশ্মীরকে নন ফ্লাই জোন ঘোষণা করা হয়েছিল।

পাকিস্তান ইন্টারন্যাশানাল এয়ারলাইন্স এয়ারস্পেস প্রতিবন্ধকতার জন্য গিলগিত সমেত অনেক উত্তর পাকিস্তান শহরে ফ্লাইট বন্ধ করে দিয়েছিল। পাকিস্তানি ইন্টারন্যাশানালের প্রবক্তা দান্যাল গিলানী এই বিষয়ে মঙ্গলবার ট্যুইটও করেছিলেন। এদিকে বুধবার পাকিস্তানের প্রধানমন্ত্রী এই মুহুর্তে আমেরিকাতে সংযুক্ত রাষ্ট্রের বৈঠকে অংশ নিতে গেলেও তাঁর মন পড়ে আছে পাকিস্তানে। কারন ভারথীয় সেনার কাজে এই মুহুর্তে ঘাম বেরিয়ে পড়ছে পাকিস্তানের।আস





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close