২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী ‘নো পেইন নো গেইন’


ব্র্যাঞ্জেলিনাকে আলাদা করল মাদাম তুসো


Amaderbrahmanbaria.com : - ২২.০৯.২০১৬

 

বিনোদন ডেস্ক : হলিউডের আলোচিত জুটি ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলি। সম্প্রতি ব্র্যাডের কাছ থেকে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেছেন জোলি।এ জুটির বিষয়টি আনুষ্ঠানিকভাবে এখনো চূড়ান্ত না হলেও লন্ডনের মাদাম তুসো জাদুঘর কর্তৃপক্ষ এরই মধ্যে এ জুটিকে আলাদা করে দিয়েছেন।মাদাম তুসোতে অবস্থিত অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের মোমের রেপলিকা এতদিন একসঙ্গেই ছিল। এখন এ দুজনের রেপলিকা পরস্পর থেকে দূরে রাখা হয়েছে। ২০১৩ সালে মাদাম তুসোতে স্থাপন করা হয়েছিল এ মোমের রেপলিকা। অ্যাঞ্জেলিনা জোলির রেপলিকা এখন নিকোল কিডম্যানের পাশে থাকবে। অন্যদিকে ব্র্যাড পিটের রেপলিকা থাকবে মরগ্যান ফ্রিম্যানসহ ব্র্যাডের অন্যান্য সহ অভিনয়শিল্পীর পাশে।

 

বিষয়টি নিয়ে মাদাম তুসোর একজন মুখপাত্র বলেন, ‘আমরা গতকাল তাদের বিচ্ছেদের পরিকল্পনার খবর শুনতে পেয়ে সঙ্গে সঙ্গেই বিষয়টি আকর্ষণের জন্য এ প্রতিক্রিয়াটি করেছি।’এর আগে একটি মার্কিন ট্যাবলয়েড এ জুটির বিচ্ছেদের কারণ হিসেবে জানিয়েছে, ব্র্যাড নাকি সন্তানদের প্রতি উদাসীন। ব্র্যাডের জীবনযাপনের ধরনে মোটেও খুশি নন জোলি। তার জীবনযাপনের প্রভাব সন্তানদের ওপর পড়তে পারে। তাই এ সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন জোলি।

 

 

অন্য একটি পত্রিকার প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, জোলি নাকি তার স্বাস্থ্যের ব্যাপারে মোটেও সচেতন নন। তিনি নাকি অতিরিক্ত ধূমপান করেন। বিষয়টি পছন্দ নয় ব্র্যাডের। তাদের মধ্যে বনিবনা না হওয়াতেই এ সিদ্ধান্ত নিয়েছেন তারা।এই দুই তারকার বিচ্ছেদ কোনো পরকীয়া-সংক্রান্ত কারণে হচ্ছে না বলে নিশ্চিত করেছেন জোলির আইনজীবী।২০০৪ সালে মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ সিনেমার শুটিং সেটে বন্ধুত্ব হয় ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির। তখন জেনিফার অ্যানিস্টনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন পিট। ২০০৫ সালে পিট-অ্যানিস্টনের বিবাহ বিচ্ছেদ হয়। পরবর্তীতে পিট-জোলির মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। দীর্ঘ দশ বছর একসঙ্গে থাকার পর ২০১৪ সালে আগস্টে বিয়ে করেন পিট-জোলি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close