২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


‘রামপালে মরণকেন্দ্র স্থাপন করছে সরকার’


Amaderbrahmanbaria.com : - ২২.০৯.২০১৬

নিজস্ব প্রতিবেদক : সুন্দরবনে রামপাল বিদ্যুৎকেন্দ্র স্থাপনের নামে সরকার মরণকেন্দ্র স্থাপন করতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান।

 


বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত ‘সুন্দরবন ধ্বংস করে বিদ্যুৎকেন্দ্র চাই না’ শীর্ষক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

ইরান বলেন, ‘সুন্দরবন নিয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে শেখ হাসিনা বলেছেন সুন্দরবন থেকে ৬৫ কিলোমিটার দূরে রামপাল বিদ্যুৎ প্রকল্প করা হচ্ছে কিন্তু বাস্তবে সেটি করা হচ্ছে মাত্র ১০ কিলোমিটার দূরে।’

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, ‘আমরা বিদ্যুৎকেন্দ্র চাই, তবে সুন্দরবনের পাশে নয়। আর আপনার (প্রধানমন্ত্রীর) বক্তব্য অনুযায়ী যদি এই প্রকল্প পরিবেশের কোনো ক্ষতি না করে, তাহলে রামপাল বিদ্যুৎ প্রকল্প সুন্দরবনের পাশে নয় গোপালগঞ্জে করলেই জনগণ খুশি হবে।’

আয়োজক সংগঠনের সভাপতি মো. শামসুদ্দিন পারভেজের সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য দেন লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, সংগঠনের যুববিষয়ক সম্পাদক হুমায়ূন কবির প্রমুখ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close