বৃহস্পতিবার, ৩০শে নভেম্বর, ২০১৭ ইং ১৬ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৮, ২০১৬

---

download (63)ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় মোহাম্মদ আলী (২৩) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল ৪টার দিকে পৌরশহরের মেড্ডা মোদক বাড়ি এলাকার একটি ভাড়া বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মোহাম্মদ আলী সদর উপজেলার কালিসীমা গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে। সে পৌরশহরের সিটি মডেল কলেজের শিক্ষার্থী ছিলেন।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শহরের মেড্ডা মোদক বাড়ি এলাকায় ‘জাপানি বিল্ডিং’ নামে একটি ভাড়া বাসার ছয় তলায় পরিবারের সঙ্গে থাকতেন মোহাম্মদ আলী। গত দুইদিন আগেই তারা ভাড়া বাসাটি ছেড়ে দিয়ে ঘরের আসবাবপত্র নতুন বাসায় সরিয়ে নেন। তবে কিছু আসবাবপত্র রয়ে যাওয়ায় মোহাম্মদ আলী ছাড়া পরিবারের সবাই বৃহস্পতিবার তাদের নতুন বাসায় চলে যান। বৃহস্পতিবার রাতে মোহাম্মদ আলী একাই বাসায় ছিলেন। শুক্রবার সকাল থেকে পরিবারের লোকজন মোহাম্মদ আলীর মুঠোফোনে একাধিকবার ফোন করেও তার কোনো সাড়া পাননি। বিষয়টি সন্দেহজনক মনে হলে শুক্রবার বিকেলে পরিবারের লোকজন ভাড়া বাসায় এসে দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে মোহাম্মদ আলীর মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আনিছুর রহমান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা নাকি হত্যাকা- ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে।

এ জাতীয় আরও খবর

এ জাতীয় আরও খবর