রবিবার, ২৪শে জুন, ২০১৮ ইং ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় অনন্ত জলিল

নিউজ ডেস্ক।। বাংলাদেশের আলোচিত নায়ক অনন্ত জলিল। তিনি নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। একক প্রয়োজনায় না এবার তিনি ইরানের সাথে যৌথ প্রযোজনায় সিনেমার কাজ শুরু করবেন।

সিনেমাটি নির্মাণ হচ্ছে ইসলাম ধর্মকে উপজীব্য করে। ইরানের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ফারাবি সিনেমা ফাউন্ডেশনের সঙ্গে প্রাথমিক আলোচনা চূড়ান্ত করেছেন অনন্ত।

ফারাবি সিনেমা ফাউন্ডেশনের পরিচালক আলিরেজা সম্প্রতি তেহরান টাইমসকে দেয়া সাক্ষৎকারে বলেছেন,’অনন্ত জলিল ইরান ও বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি নির্মাণ করতে চান। আমরাও খুবই আগ্রহী! আলোচনা ইতিবাচক।’ নিয়ে এমন ছবি নির্মাণ সময়পুযোগী।

আরও : এবার সমকামী বিয়ে হচ্ছে ব্রিটিশ রাজপরিবারে

বাংলাদেশের গণমাধ্যমকে অনন্ত জলিল আগেই জানিয়েছেন, ‘দ্বীন- দ্য ডে’ নামে ছবি নির্মাণ করতে যাচ্ছেন তিনি। এবার ইরানের সঙ্গে ছবিটি যৌথ প্রযোজনায় নির্মাণ করার আগ্রহ নিয়ে তেহরানে গিয়েছিলেন। গত ১৮ জুন প্রতিষ্ঠানটির পরিচালক আলিরেজা তাবেশের সঙ্গে তার আলোচনা হয়েছে।’

জানা গেছে, এই ছবিটির পুরো শুটিং ইরানে করতে চান অনন্ত জলিল। মূলত সিরিয়ায় মুসলিমদের উপর চলা বর্বরতাই হচ্ছে এই ছবির মূল বিষয়। যার জন্য ইরানে শুটিং করতে চান অনন্ত।

ছবিটিতে অভিনয় করবেন অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা। ছবির গল্প ভাবনায় আছেন অনন্ত নিজে। এর চিত্রনাট্য ও সংলাপ লিখছেন প্রখ্যাত চলচ্চিত্রকার ছটকু আহমেদ। আগামি নভেম্বর মাস থেকে এ ছবির শুটিং শুরু হবার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

শাকিব খান আর্জেন্টিনার ভক্ত, ছেলে আব্রাম কি ব্রাজিলের?

তবুও মন খারাপ বাপ্পির

বাজলো বিয়ের সানাই

৩শ’ নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সঞ্জুর!

শিগগিরই সন্তান চান প্রিয়াঙ্কা!

মন্ত্রণালয়ের অনুমতি পেল ‘ভাইজান’, শিগগির যাচ্ছে সেন্সরে