শনিবার, ২৩শে জুন, ২০১৮ ইং ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

‘বাবা-মাকে অনেক জ্বালিয়েছি, আর জ্বালাব না’

নিউজ ডেস্ক।। ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভায়না ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মাঠ থেকে দুই বন্ধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন উপজেলার বাহাদুরপুর গ্রামের জুল বক্সের ছেলে রিপন (২২) ও বিশারত মণ্ডলের ছেলে আওয়াল (২০)। বৃহস্পতিবার সকালে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়। খবর আমাদের সময়’র।

হরিণাকুন্ণ্ডু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, মৃতদেহের পাশে একটি সুইসাইডাল নোট পাওয়া গেছে। তাতে লেখা আছে, ‘আমরা বাবা-মাকে অনেক জ্বালিয়েছি, আর জ্বালাব না, বিদায় পৃথিবী, আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

আরও : এবার সমকামী বিয়ে হচ্ছে ব্রিটিশ রাজপরিবারে

ওই কর্মকর্তা আরও জানান, সকালে বাহাদুরপুর গ্রামের স্কুলের পাশে মাঠে দুই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করে। ঘটনাস্থলে কীটনাশকের দুটি বোতল পাওয়া যায়। উদ্ধারের সময় মৃতদেহ দুটির মুখ থেকে সাদা গেজলা বের হচ্ছিল। কীভাবে তাদের মৃত্যু হয়েছে ময়নাতদন্তের পর জানা যাবে।

পরিবার সূত্রে জানা যায়, রিপন জোড়াদাহ কলেজ থেকে দুবছর আগে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেন। পরীক্ষায় বহিষ্কার হন তিনি। এরপর আর পড়াশোনা করেননি। আওয়াল দশম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছেন। তিনি কৃষিকাজ করতেন। দুই বন্ধু একসঙ্গে ঘুরে বেড়াতেন। কী কারণে তারা এই পথ বেছে নিলেন, তা জানাতে পারছেন না স্বজনরা। দুই তরুণ সদস্যকে হারিয়ে দুই পরিবারেই নেমে এসেছে শোকের ছায়া।

 

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

‘সম্পদই আমার মেয়ের কাল হয়ে দাঁড়িয়েছে’

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ, আহত ২৫

দুই সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও

সৈয়দ আশরাফ অসুস্থ: প্রিয়জনদেরও চিনতে পারছেন না

সড়কে একদিনে নিহত ৫২

কুমিল্লার ২মামলায় খালেদা জিয়ার জামিন শুনানি রোববার