শনিবার, ২৩শে জুন, ২০১৮ ইং ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

আর্জেন্টিনা-ক্রোয়েশিয়ার প্রথমার্ধ গোলশূন্য, খেলাটি সরাসরি দেখুন

স্পোর্টস ডেস্ক।। নবাগত আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলের ড্রয়ে বিশ্বকাপ অভিযান শুরু করে আর্জেন্টিনা। ফলে দ্বিতীয় রাউন্ডে উঠতে হলে ক্রোয়েশিয়ার বিপক্ষে জয় ভিন্ন কোনো বিকল্প পথ খোলা নেই দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের। এমন সমীকরণের ম্যাচে প্রথমার্ধটা সুখকর হলো না তাদের। গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে গেল তারা।

নিঝনি নভোগরদ স্টেডিয়ামে আক্রমণাত্মক শুরু করে আর্জেন্টিনা। নিজেদের দখলে বল রেখে সূচনালগ্ন থেকেই একের পর এক আক্রমণ দাগান মেসিরা। বেশ কয়েকটি ভালো সুযোগ পান তারা। সবচেয়ে বড় সুযোগ পান ৩০ মিনিটে। তবে ফাঁকায় বল পেলেও জালে জড়াতে পারেননি এনজো পেরেজ।

মিনিট তিনেক পর কাউন্টার অ্যাটাকে দারুণ সুযোগ তৈরি করে ক্রোয়েশিয়া। কিন্তু মারিও মানজুকিচের ব্যর্থতায় সাফল্যের মুখ দেখেনি দলটি। ক্রোয়াটরা সবচেয়ে বড় সুযোগ পায় বিরতির খানিক আগে। গোলরক্ষককে একা পেয়েও ঠিকানায় বল পাঠাতে পারেননি আন্তে রেবিক।

উপরের লিংটি খেলা দেখতে সমস্যা হলে নিচে দেখুন

অন্যরা যা পড়ছেন… বিয়ের গেট আর্জেন্টিনার পতাকায়, নববধূ যাবেন না শ্বশুর বাড়িতে

নিউজ ডেস্ক।। বিশ্ব ফুটবলের চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ ব্রাজিল ও আর্জেন্টিনা। মাঠের সেই প্রতিদ্বন্দ্বিতার রেশ দেখা যায় সমর্থকদের মাঝেও। দুই দেশের অসংখ্য দর্শক রয়েছে বাংলাদেশে। বিশ্বকাপ শুরু হলেই দুই দলের সমর্থকদের বিভিন্ন কাণ্ড লক্ষ্য করা যায়।

আরও : এবার সমকামী বিয়ে হচ্ছে ব্রিটিশ রাজপরিবারে

এবার নরসিংদীর শহরের বৌয়াকুড় এলাকার সানজিত হাসান পাপন নামে এক আর্জেন্টিনা সমর্থকের কাণ্ড দেখে সবাই অবাক। তিনি আগামীকাল শুক্রবার বিয়ে করতে যাচ্ছেন। বিয়ের জন্য তিনি নিজ বাড়ির সামনে আর্জেন্টিনার পতাকার রঙে বিশাল বিয়ের গেট তৈরি করেছেন। যা দেখতে আশেপাশের এলাকার অনেক লোকজন ভিড় করছেন।

আর্জেন্টিনা দলকে ছোটবেলা থেকেই অনেক ভালোবাসেন পাপন। তাই প্রিয় দলের পতাকা দিয়ে গেট তৈরি করলেন তিনি। কিন্তু এই বিয়েতে মজার বিষয় হলো- বর আর্জেন্টিনার ভক্ত হলেও কনে কিন্তু ব্রাজিলের বড় সমর্থক।

আরও : ডি মারিয়া নয়, পাভনকে নিয়ে মাঠে নামছে আর্জেন্টিনা
কনে তায়েবা আক্তার রায়পুরা উপজেলার হাইমারা গ্রামের এবং নরসিংদী সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্রী। তিনি ব্রাজিলের কঠোর সমর্থক। বিয়ের আগেই বর পাপনকে জানিয়ে দিয়েছেন, আর্জেন্টিনার পতাকার রঙের গেট দিয়ে শ্বশুরবাড়িতে প্রবেশ করবেন না তিনি।

বৃহস্পতিবার সকালে বর পাপন তার তার ফেসবুক পোস্টের মাধ্যমে হবু স্ত্রী তায়েবার এমন বক্তব্য সকল আর্জেন্টিনা সমর্থক বন্ধুদের জানিয়ে দেন।

পাপন তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘নিজের বিয়ের গেটটা করলাম আর্জেন্টিনাকে ভালোবেসে। তবে আমার হবু বৌ ব্রাজিলের সাপোর্টার। সে নাকি এই গেট দিয়ে শ্বশুরবাড়িতে ঢুকবে না।’

প্রিয় দলের পতাকা দিয়ে গেট বানানো প্রসঙ্গে জানতে চাইলে পাপন বলেন, আর্জেন্টিনা দলকে ছোটবেলা থেকেই অনেক ভালোবাসি। তাই প্রিয় দলের পতাকা দিয়ে বিয়ের গেট তৈরি করলাম। তবে মজার ব্যাপার হলো- আমি যখন আবার হবু বউকে বললাম আর্জেন্টিনার পতাকার রঙে গেট তৈরি করেছি। সে আমাকে জানিয়ে দিয়েছে এই গেট দিয়ে বাসায় ঢুকবে না। কারণ সে ব্রাজিল কঠোর সমর্থক।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

মেসিদের দুঃসময়ে সেই ক্রোয়েশিয়ায় একমাত্র ভরসা

আর্জেন্টিনার গোলকিপারের পরিবারকে ধর্ষণ-হত্যার হুমকি

টাইগারদের লম্বা সফর শুরু

দক্ষিণ কোরিয়াকে বিদায় করে শেষ ষোলোতে মেক্সিকো

পা ফসকালেই বাদ চার চ্যাম্পিয়ন!

সৈয়দ আশরাফ অসুস্থ: প্রিয়জনদেরও চিনতে পারছেন না