রবিবার, ২৪শে জুন, ২০১৮ ইং ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

১০ নভেম্বর বিয়ে করছেন দীপিকা-রণবীর!

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় নায়িকা দীপিকা ও রণবীর সিংয়ের প্রেমের সম্পর্ক দিনের আলোর মতো সত্য। গেলো কয়েক মাস ধরে তাদের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। ভারতীয় গণমাধ্যমে একাধিকবার এই দুই তারকার বিয়ে করছেন বলে খবর প্রকাশিত হয়েছে।

তবে বিয়ের বিষয়ে রণবীর-দীপিকা কেউই মুখ খোলেননি। এদিকে মাঝে সংবাদ প্রকাশিত হয় এই যে বিয়ের কেনাকাটার জন্য মায়ের সঙ্গে গয়নার দোকানে গেছেন দীপিকা। সেখানকার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

আরও : এবার সমকামী বিয়ে হচ্ছে ব্রিটিশ রাজপরিবারে

অনেকদিন ধরেই জল্পনা-কল্পনা চলছে কবে বিয়ে করছেন দীপিকা-রণবীর। এবার জানা গেলো তাদের বিয়ের তারিখ। আগামী ১০ নভেম্বর নাকি গাঁটছড়া বাঁধছেন দীপিকা-রণবীর।

ভারতের একটি গণমাধ্যমের খবর, ইতালির কোনও বিলাসবহুল হোটেলে কিংবা বেঙ্গালুরুর কোনও পাঁচতারা হোটেলে বিয়ের পিঁড়িতে বসতে পারেন এই দুই তারকা। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনও মন্তব্য না করা হলেও, সংশ্লিষ্ঠ সংবাদমাধ্যমের ওই খবর প্রকাশিত হওয়ার পর থেকেই জোর জল্পনা শুরু হয়েছে।

জানা যাচ্ছে, মাত্র কয়েক সপ্তাহ আগেই দীপিকা এবং রণবীরের বিয়ের দিন তারিখ ঠিক হয়েছে। দু’জনের বিয়ের আগে ‘রোকা সেরিমনি’-ও হয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে। কিন্তু, রিসেপশন কোথায় হবে, সে বিষয়ে জানা যায়নি কিছু।
অন্যদিকে রাজস্থানের উদয়পুর প্যালেসেও তাদের বিয়ের আসর বসতে পারে বলে শোনা যায়। কিন্তু, বেশ কিছু সমস্যার জন্য রাজবাড়িতে বিয়ের অনুষ্ঠানে না করে দিয়েছেন বলিউডের আলোচিত তারকা জুটি।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

শাকিব খান আর্জেন্টিনার ভক্ত, ছেলে আব্রাম কি ব্রাজিলের?

তবুও মন খারাপ বাপ্পির

বাজলো বিয়ের সানাই

৩শ’ নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সঞ্জুর!

শিগগিরই সন্তান চান প্রিয়াঙ্কা!

মন্ত্রণালয়ের অনুমতি পেল ‘ভাইজান’, শিগগির যাচ্ছে সেন্সরে