শনিবার, ২৩শে জুন, ২০১৮ ইং ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

৫ জানুয়ারির কলঙ্ক রেখেই সরকারের চলছে নির্বাচনী প্রস্তুতি : জাগপা

জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেছেন, ৫ জানুয়ারির কলঙ্ক রেখেই সরকারের চলছে নির্বাচনী প্রস্তুতি। ৫ জানুয়ারির ভোট ডাকাতির নির্বাচন জাতিকে লাশের মিছিল উপহার দিয়েছে। ইউপি নির্বাচনসহ সকল নির্বাচনের উপর সরকারের নগ্ন হস্তক্ষেপ জনগণ ভুলে নাই। সুতরাং আবারো ৫ জানুয়ারি মার্কা নির্বাচনের পুনরাবৃত্তির অংশ হিসেবে জাতীয় নির্বাচনের জোর প্রস্তুতি চালাচ্ছে।
বৃহস্পতিবার বিকাল ৪ টায় আসাদ গেট জিইউপি মিলনায়তনে মজলুম জননেতা শফিউল আলম প্রধানের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সমাপণী স্মরণ সভা- কোরআন খতম ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নির্বাচনীকালীন সরকার নিয়ে আওয়ামী লীগ নেতাদের সম্প্রতি বক্তব্য কলঙ্কজনক উল্লেখ করে অধ্যাপিকা রেহানা প্রধান বলেন, ওয়াশিং পাউডার দিয়ে আওয়ামী লীগ নেতাদের মন পরিস্কার করতে হবে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, মওলানা আবদুল হামিদ খান ভাসানী ও পীর-আউলিয়ার এই দেশে জনগণের অধিকার বিপন্ন করে ভোটারবিহীন কোন নির্বাচন হতে দেওয়া হবে না। তিনি দেশের সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে আসার আহ্বান জানান।
তিনি বলেন, গণতন্ত্রের প্রতীক ও শান্তির অগ্রদূত বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক রেখে সরকার ফলাফল কি পেতে চায় জাতি ভাল করেই জানে। তবে খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার পরিণাম হবে অনিবার্য পতন। তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, কেন্দ্রীয নেতা আসাদুর রহমান খান, পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. কবির, শাহী প্রধান, তারেক প্রধান, আল রাশেদ প্রধান, এস.বি.এ সিদ্দিকী, রয়েল, ঢাকা মহানগর নেতা হোসেন মোবারক, যুব জাগপার কেন্দ্রীয় নেতা মাহিদুর রহমান বাবলা, রিয়াজ রহমান ও জাগপা ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রুবেল প্রমুখ। এদিকে, মরহুম শফিউল আলম প্রধানের রূহের মাগফেরাত কামনায় ও বেগম খালেদা জিয়ার সুস্থ্যতার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
Print Friendly, PDF & Email