বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

‘সৌদি গিয়ে ধান্দাবাজি করছে এমপি বদি’

দেশব্যাপী মাদকবিরোধী অভিযান ঘিরে আলোচনার কেন্দ্রে সরকারদলীয় সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদি। মাদকবিরোধী অভিযানের মাঝেই ওমরা পালনে সৌদি আরবে যান তিনি। অনেকেই বলছেন, অভিযান থেকে বাঁচতেই বদি সপরিবারে দেশ ছেড়েছেন।

তবে ওমরা পালনে যাওয়া বদিকে মুসলমানদের পবিত্রতম স্থান আল্লাহর ঘর পবিত্র কাবা শরীফের গিলাফ দিয়ে সম্মাননা প্রদান করা হয়েছে। পবিত্র হারাম শরীফের পরিচালনা কমিটির পক্ষ থেকে তাকে এই সম্মাননা প্রদান করা হয়।

জানা গেছে, মিয়ানমার সেনাবাহিনী ও বৌদ্ধ মিলিশিয়াদের হত্যাযজ্ঞের মুখে উখিয়া-টেকনাফে আশ্রয় নেয়া রোহিঙ্গা মুসলিমদের মানবিক সহায়তা প্রদান করায় এমপি বদিকে মর্যাদাপূর্ণ এই সম্মাননা দেয়া হয়েছে।

এনিয়ে ফেসবুক পেজ-এ আমাদেরসময়.কম এর পাঠকরা ক্ষোভ প্রকাশ করে তাদের মতামত জানিয়েছেন। তাদের মধ্য থেকে কয়েকজনের মতামত তুলে ধরা হলো।

সাফিকুল ইসলাম মতে, আরবীয় পোশাক পড়লেই সৌদি হয় না। ইহুদিরাও আরবের পোষাক পড়ে। আর এমন কার্পেট বানানো যায়। ইয়াবার জন্য না হলেও এই মিথ্যা প্রচারের জন্য বদির ক্রসফায়ার হওয়া উচিত।

আরও : ফ্রান্স বনাম পেরুর খেলাটি দেখুন ….(সরাসরি)

আব্দুল মোতালেব বলছেন, একজন সৌদি ব্যক্তিকে ডেকে এনে কালো কাপড় দিলেই সম্মাননা দেওয়া হয়। ছবির পেছনের দিকে তাকালে সব বুঝা যায়।

ফখরুল ইসলাম মানিকের ভাষায়, ইয়াবা সম্রাট বলে কথা। সম্রাটকে একটু সম্মান জানানো হইল আর কি। টাকা দিয়ে কিনে পোস্ট করছে আর কিচ্ছু না।

আব্দুল কাদের লিখেছেন, ভণ্ডামীরও একটা সীমা থাকা দরকার। পুরো ব্যাপারটাই সাজানো ও ফেক। পিছনের ছবি দেখলে বুঝা যায়?

আনওয়ার রবিন বলছেন, বুঝা যাচ্ছে কার সহযোগিতায় দেশ ছেড়ে সৌদি গিয়ে ধান্দাবাজি করছে। জনগণকে আর কত ধোকা দিবেন মিথ্যা ভোটের মন্ত্রী।

সাহাদাত হোসাইন লিখেছেন, আমরা এতো বোকা নই কারণ এই সমস্ত গিলাফ সেখানে বাজারে বিক্রি হয়।

মোহাম্মদ মুস্তাকিম ভূঁইয়া মনে করেন, ক্রসফায়ার শুরুর আগে ওমরা হজ্জ করতে গেলে একটি কথা ছিল।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ই-পাসপোর্টসহ একনেকে ১৮ হাজার কোটি টাকার ১৫ প্রকল্প অনুমোদন

প্রশ্ন ফাঁস ঠেকাতে এবার ইন্টারনেট বন্ধ করলো আলজেরিয়া!

হাতির পায়ের তলায় পিষ্ট হয়ে শিশু নিহত, হাতি আটক

ঝিনাইদহে দুই বন্ধুর লাশ উদ্ধার, পুলিশের সন্দেহ আত্মহত্যা

ফুটবল বিশ্বকাপের আদলে বিয়ের আসর

দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বাড়ছে বিদ্যুৎ সঞ্চালন সুবিধা