শুক্রবার, ২৭শে এপ্রিল, ২০১৮ ইং ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এ কেমন মা!

জয়পুরহাট প্রতিনিধি : কথা না শোনায় মারপিটের পর সতিনের সাড়ে তিন বছরের মাতৃহারা শিশু বায়েজিদের বাম পা ভেঙে দেয়ার অভিযোগ পাওয়া গেছে আরবি বেগমের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে এ ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কানুপুর গ্রামে।

আহত শিশু বায়েজিদকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার শিশু বায়েজিদের দাদি মরিয়ম বেগম এ তথ্য জানান।

শিশুটির পরিবারের অভিযোগে জানা গেছে, আক্কেলপুর উপজেলার কানুপুর গ্রামের ময়নুল ইসলামের তার প্রথমা স্ত্রী কবিতা বেগম এক বছর আগে মারা যান। পরে আরবি বেগমকে (দ্বিতীয় স্ত্রী হিসেবে) বিয়ে করেন ময়নুল। বিয়ের পর থেকেই সতিনের রেখে যাওয়া ছেলে শিশু বায়েজিদকে কিছুতেই সহ্য করতে পারছিলেন না তার সৎমা আরবি বেগম।

শুক্রবার দুপুরে বায়েজিদ বাড়ির বাইরে অন্য শিশুদের সঙ্গে খেলছিল। ওই সময় তার সৎমা আরবি বেগম খেলা বন্ধ করে তাকে বাড়িতে যাওয়ার জন্য ডাক দেন। শিশুটির আসতে দেরি হওয়ায় সৎমা রেগে গিয়ে তাকে ধরে মারপিট করতে করতে ঘরের মধ্যে নিয়ে যান। একপর্যায়ে বায়েজিদের বাম পা ভেঙে ঘরের মধ্যে আটকে রাখেন।

মাতৃহারা অবুঝ শিশুটির চিৎকারে তার দাদি মরিয়ম বেগম এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে এবং পরে জয়পুরহাটে নিয়ে গিয়ে আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করিয়ে দেন।

আক্কেলপুর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ঘটনাটি আমি শুনেছি, তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

Print Friendly, PDF & Email