শনিবার, ১৪ই এপ্রিল, ২০১৮ ইং ১লা বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

পুলিশের উচ্চপর্যায়ে রদবদল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের উচ্চপর্যায়ে রদবদল করা হয়েছে। বদলি করা হয়েছে ডিআইজি পদমর্যাদার ছয়জন কর্মকর্তাকে। গতকাল বুধবার রাষ্ট্রপতির আদেশে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়। একইদিনে পৃথক আদেশে ১৯ জন পুলিশ সুপারকেও বদলি করা হয়েছে।

বদলিকৃত পুলিশ কর্মকর্তাদের মধ্যে পুলিশ অধিদফতরের ডিআইজি একেএম শহিদুর রহমানকে টিএন্ডআইএম, টিএন্ডআইএমের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদকে পুলিশ অধিদফতরের, র্যাবের পরিচালক (ডিআইজি পদে পদোন্নতি পাওয়া) খন্দকার লুত্ফুল কবিরকে অ্যান্টি টেররিজম ইউনিট, অ্যান্টি টেররিজম ইউনিটের ডিআইজি মনিরুল ইসলামকে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার, এসপিবিএনের ডিআইজি বিশ্বাস আফজাল হোসেনকে এসবি ও এসবি’র ডিআইজি মোশাররফ হোসেন ভুঁঞাকে সিআইডিতে বদলি করা হয়েছে।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার থেকে পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পাওয়া ১৯ কর্মকর্তাকেও বদলি বা পদায়ন করা হয়েছে। তারা হলেন-সিআইডির নীগার সুলতানা, নাসির উদ্দিন আহমেদ, বগুড়া চতুর্থ এপিবিএনের আবদুল লতিফ, র্যাবের মোহাম্মদ নজরুল ইসলাম, সোহেল রেজা, জয়পুরহাটের বেলায়েত হোসেন, পুলিশ অধিদফতরের জাহিদ হোসেন ভূঞা, ডিএমপির মোহাম্মদ শরিফুর রহমান, ফাতিহা ইয়াসমিন, নীলফামারী ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের মহিদুল ইসলাম, খুলনা পিটিসির শুক্লা সাহা, শরীয়তপুরের মোহাম্মদ এহসান শাহ, নৌ-পুলিশের কফিল উদ্দিন, কুষ্টিয়ার জয়নুল আবেদীন, লক্ষীপুরের অনির্বান চাকমা, নাটোরের খাইরুল আলম, ঠাকুরগাঁওয়ের দেওয়ান লালন আহমেদ, পিবিআই ঢাকার আপেল মাহমুদ ও সিএমপির কাজী মুত্তাকী ইবনু মিনান।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

নববর্ষে আওয়ামী লীগের শোভাযাত্রা

অপহৃত হোটেল কর্মচারীকে হাত-পা বাঁধা অবস্থায় সাভার থেকে উদ্ধার

অশুভ শক্তির বিষয়ে সবাইকে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

নববর্ষে মঙ্গল শোভাযাত্রা

শিকড় সন্ধানে ছায়ানটের বর্ষবরণ

বিদায় ১৪২৪, স্বাগত ১৪২৫