সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

“ক্লিন ব্রাহ্মণবাড়িয়া”উদ্যোগে পরিষ্কার -পরিচ্ছন্ন অভিযান 

নিজস্ব প্রতিনিধি : আসুন সবাই মিলে প্রতিজ্ঞা করি পরিচ্ছন্ন ও দূষণ মুক্ত ব্রাহ্মণবাড়িয়া গড়ি । এই শ্লোগানকে বুকে ধারণ করা এক ঝাঁক তরুণ তরুনীর সমন্বয়ে গড়া সামাজিক সংগঠন “ক্লিন ব্রাহ্মণবাড়িয়া’ ব্রাহ্মণবাড়িয়াকে পরিচ্ছন্ন রাখার কার্যক্রমকে বাস্তবায়নের লক্ষে শহরে জুড়ে ধারাবাহিক ভাবে পরিচ্ছন্নতা কর্মসূচী অব্যাহত রেখেছে,সংগঠনটি ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আজ বিকালে ব্রাহ্মণবাড়িয়ার অবকাশ পার্ককে {শহীদ মিনার} কে পরিষ্কার করা হয় ।

এই সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর)মো: আবু সাঈদ , তিনি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার তরুনদের এই কাজের ভূয়িসী প্রশংসা করে বলেন তোমরা সমাজের দর্পণ । পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গড়তে তোমাদের প্রচেষ্টা নতুন প্রজন্মের জন্য অনুকরণীয় হয়ে থাকবে । এই সময় অন্যন্যাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন – অনলাইন নিউজ পোর্টাল -পথিক নিউজ ও পথিক টিভির কর্ণদার – মোঃ লিটন হোসেন, ব্রাহ্মণবাড়িয়ার কন্ঠের সম্পাদক – মোঃ মাহফুজুর রহমান পুষ্প , সাইফুর রহমান বিজয়, আজকের পরিচ্ছন্নতা অভিযানে ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার সাথে যৌথ অংশ নেয়- সামাজিক সংগঠন- স্বপ্ন হবে সত্যি ।

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

” ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার ” উদ্যোক্তা –মো: অাবু বক্কর সিদ্দিক জানান – আমরা ক্লিন ব্রাহ্মণবাড়িয়া শুধু রাস্তা ঘাট ক্লিন করব না – আমরা সমাজ থেকে মাদক – যৌতুক, বাল্য বিবাহ সহ সমাজের জন্য যা অকাল্যাণকর এই সবকে সকলের সহযোগিতায় ক্লিন করার লক্ষেই আমাদের যাত্রা শুরু এই জন্য আমরা সকল শ্রেনী পেশার মানুষের সহযোগিতা প্রত্যাশা করি । এই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে আরো উপস্হিত ছিলেন প্রধান স্বমন্নয়কারী সোহান মাহমুদ।

ক্লিন ব্রাহ্মণবাড়িয়া টিম লিডার গোলাম রামীম, এস এম মুসা, রাজিব ভূইয়া, মোজাম্মেল, জিহাদ, সায়িম, রাফসান, নুসরাত, তানজিলা জান্নাত,, নুসরাত, নাঈম সহ প্রায় অর্ধ শতাধিক সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

নাসিরনগরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্বৃত্তদের আগুন

নাসিরনগরে মাদক বিরোধী র‌্যালি

নাসিরনগরে সোয়ানের উদ্যোগে গরীব ও দুঃস্থদের মধ্যে ঈদ সামগ্রীসহ বস্ত্র বিতরন

ব্রাহ্মণশাসনে বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল

আশুগঞ্জের দক্ষিণ তারুয়ায় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সম্মানে ইফতার মাহফিল

নাসিরনগরে গরীব ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরন