রবিবার, ২৪শে জুন, ২০১৮ ইং ১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

হিজরা দলের অভিনব কায়দায় ছিনতাই

নিউজ ডেস্ক।। অভিনব কায়দায় সাধারণ মানুষের টাকা, পয়সা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগ নতুন কিছু নয়। এমন একটি চিত্র ধারণ করতে মাঠে নামে আরটিভি। ২০ জুন রাত একটায় রাজধানীর আগারগাঁও এলাকাতে হিজরাদের একটি দল। দুইজন লোক তাদের কাছে জানতে চান একটি প্রতিষ্ঠানের ঠিকানা। স্থানটি কাছেই আছে বলে হিজরা দল তাদেরকে নিয়ে যায়। কিছু দূর নিয়ে গিয়ে তাদের থেকে সব কিছু ছিনিয়ে নিতে চেষ্টা করে হিজরারা। লোক দুইজন সাংবাদিক পরিচয় দিলে আঁতকে উঠে হিজরারা। অল্প কিছু সময় পরে ছুটে আসতে শুরু করে হিজরা নেতারা।

উত্তরা ১৪ নম্বর সেক্টরের একটি দোকান তো হিজরাদের অত্যাচারে দীর্ঘ দিন থেকে বন্ধ। দোকানের মালিক জানান, হিজরারা আমার থেকে চাদা চেয়েছে। আমি তাদের চাদা দেইনি যার কারণে আমি দোকান খুলতে পারছি না।

আরও : দুই সন্তান রেখে প্রবাসীর স্ত্রী উধাও পরকীয়া প্রেমিকের সঙ্গে

রাজধানীর সিগন্যাল গুলোতে ভিক্ষুকদের সাথে হিজরাদের টাকা চাওয়ার বিষয়টাও আতঙ্কের। টাকা না দিলেই শুরু হয় অত্যাচার। একজন সিএনজি চালক জানান, সিঙ্গেল মহিলা দেখলে হিজরারা বেশি বিরক্ত করে।

সাংবাদিক ও কলামিস্ট আবুল মকসুদ বলেন, হিজরাদের অত্যাচারের বিষয়টা আর সহনীয় পর্যায়ে আর নেই। এই সম্প্রদায়কে অতি দ্রুত পুনর্বাসন করতে হবে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

দুই সন্তান রেখে প্রবাসীর স্ত্রী উধাও পরকীয়া প্রেমিকের সঙ্গে

যা বললেন অপু বিশ্বাস পাঙ্কু জামাই নিয়ে

মিথ্যা মামলা দিয়ে হয়রানি ‘ধর্ষিতার’ পরিবারকে

বার-বার কেন পড়ে যান নেইমার

ইয়াবা দিয়ে আনসার সদস্যকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ পুলিশের বিরুদ্ধে!

নেইমারকে পরামর্শ দিচ্ছেন রোনালদো!