g বাঞ্ছারামপুরের বিবাহিত এক নারীর অজানা কাহিনী! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৪ঠা আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরের বিবাহিত এক নারীর অজানা কাহিনী!

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৫, ২০১৭

---

বাঞ্ছারামপুর প্রতিনিধি : স্ত্রীর বিরুদ্ধে পরকীয়া প্রেমিকের সঙ্গে বিবাহবহির্ভূত যৌন সম্পর্কের অভিযোগে আদালতে মামলা দায়ের করেছেন এক ভুক্তভোগী স্বামী।

দেরীতে হলে লোকমুখে আলোচিত এই ব্যাপারটি। বিভিন্ন সূএে ঘটনার বিবরণ জানা যায়, ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার রসুলপুর গ্রামের মৃত হরমোজ আলী ব্যাপারীর ছেলে মো. আশরাফুল আলম আদালতে একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে টঙ্গীর এক থানাকে আদালতে দাখিলকৃত আরজি এজাহার হিসেবে গ্রহণ করার নির্দেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার কদমতলী গ্রামের মো. মাজন মিয়ার মেয়ে বাদীর স্ত্রী মোসা. শাহনাজ আক্তার (৩৩) এবং তার পরকীয়া প্রেমিক রাজধানীর রামপুরা দক্ষিণ বনশ্রীর এল বলকের ১০ নম্বর রোডের আবদুল কাদিরের ছেলে দেলোয়ার হোসেন সাগর (৫০)।

আদালতের নির্ভয়যোগ্য সূএে জানা যায়, বাদীর সঙ্গে নয় বছর আগে আসামি শাহনাজ আক্তারের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের একটি ছেলে সন্তান আছে যার বর্তমান বয়স ছয় বছর। আসামি সাগর তার স্ত্রীর দূর সম্পর্কের আত্মীয়। সেই সুবাদে সাগর বাদীর বাসায় আসা-যাওয়া করতেন।

আশরাফুল আলমের সাথে কথা বলে জানা গেছে, গত ১০ জুন বাদী নিজ বাসায় তার স্ত্রীর সঙ্গে আসামি সাগরকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। পরে বাদী (আশরাফুল) জানতে পারেন, তার অবর্তমানে আসামি সাগর বাদীর বাসায় তার স্ত্রীর সঙ্গে রাত কাটান এবং অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হন।

তিনি আরও বলেন,আমি মানসিকভাবে ক্লান্ত ও বিপর্যস্ত।আমি সন্তানটির দিকে তাকিয়ে বহু সময় নষ্ট করেছি।আমার স্ত্রীকে ভালো হওয়ার সুযোগ দিয়েছি কোন লাভ হয়নি।শেষে আমাকে আদালতের শরনাপন্ন হতে হলো।

তিনি আরো বলেন, আমার স্ত্রীর অবৈধ প্রেমিক সাগরের রাজধানীর বনশ্রীর বাসায় গিয়েও বাদীর স্ত্রী রাত কাটায় এবং ব্যভিচারে লিপ্ত হন। এই অপকর্মের কারণে সাগরের স্ত্রী সাগরকে তালাক দিয়ে চলে গেছেন। উল্লেখ্য যে ঘটনাটি বাঞ্ছারামপুরের কদমতুলীতে জানাজানি হলে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

এ জাতীয় আরও খবর