g রামোসকে অশ্রাব্য ভাষায় মেসির গালি! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৮ই আগস্ট, ২০১৭ ইং ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

রামোসকে অশ্রাব্য ভাষায় মেসির গালি!

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৭, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক :ঘরের মাঠে প্রথম লেগেই ৩-১ ব্যবধানে পিছিয়ে ছিল বার্সেলোনা। স্প্যানিশ সুপার কাপের ফিরতি লেগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে সান্তিয়াগো বার্নাব্যুতে গিয়ে আরও বড় লজ্জাকে সঙ্গী করল কাতালান ক্লাবটি।

চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের বিপক্ষে দুই লেগ মিলিয়ে ৫-১ ব্যবধানে হেরে মৌসুমের প্রথম শিরোপা হাতছাড়া করেছে বার্সা।

ফিরতি লেগে রিয়াল মাদ্রিদ শিবিরে নিষেধাজ্ঞার জন্য ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো। তার সঙ্গে ডাগআউটে বসেই খেলা দেখেন গ্যারেথ বেল। তারপরও ম্যাচের প্রথমার্ধে বার্সার বাজে পারফরম্যান্সে রিয়ালের শিরোপা নির্ধারণ হয়ে যায়। নিজেদের মাঠে গতকাল রিয়ালের হয়ে প্রথম গোলটি করেন আসেনসিও। আর ৩৯ মিনিটে গোল করেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা।

বিরতির আগেই দুই লেগ মিলিয়ে রিয়াল এগিয়ে যায় ৫-১ গোলে। আর তাতেই হয়তো কিছুটা মেজাজ হারিয়ে ফেলেন শান্ত্ব স্বভাবের ফুটবলার হিসেবে পরিচিত আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ওই সময় সংঘর্ষে জড়িয়ে রিয়াল ডিফেন্ডার রামোসকে, মেসি অশ্রাব্য ভাষায় গালি দিয়েছেন বলে জানিয়েছে স্প্যানিশ দৈনিক মার্কা।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ৬১তম মিনিটে মেসিকে ধাক্কা মারেন রামোস। রেফারি বাঁশি বাজাতে দেরি করেননি। ফ্রি কিক নেয়ার জন্য প্রস্তুত হচ্ছেন মেসি। বল অবশ্য তখন রামোসের হাতে। মেসি বল চাইলেন রিয়াল অধিনায়কের কাছ থেকে।

কিন্তু ভিডিওতে দেখা যায় মেসির হাতে বল না দিয়ে তার মাথার ওপর দিয়ে পেছনে ছুরে মারেন রামোস। রিয়াল অধিনায়কের এমন আচরণ অপমানের মতো মনে হয়েছে মেসির কাছে। আচরণ মেনে নিতে না পারায় রামোসের মা তুলে অশ্রাব্য ভাষায় গালি দেন বার্সা সুপারস্টার। এ ঘটনার সময় মেসির দিকেই ক্যামেরা তাক করা ছিল। মুখে বিরক্তির ছাপ নিয়ে তার গালি দেওয়ার ভিডিও ক্যামেরায় ধরা পড়ে।