g সবচেয়ে বেশি আয় এমা স্টোনের | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৮ই আগস্ট, ২০১৭ ইং ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

সবচেয়ে বেশি আয় এমা স্টোনের

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৭, ২০১৭

---

বিনোদন ডেস্ক : বিশ্বের সবচেয়ে বেশি আয়কৃত অভিনেত্রীদের তালিকা প্রকাশিত হয়েছে। এতে শীর্ষ স্থানে রয়েছেন লা লা ল্যান্ড সিনেমাখ্যাত অ্যাকাডেমি অ্যাওয়ার্ড জয়ী অভিনেত্রী এমা স্টোন। বিশ্বের প্রসিদ্ধ বিজনেস ম্যাগাজিন ফোর্বস একটি জরিপে এ তথ্য প্রকাশ করেছে।

ম্যাগাজিনটির বার্ষিক তালিকা অনুযায়ী, চলতি বছর জুন নাগাদ ২৬ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছেন এমা স্টোন। এ অভিনেত্রীর লা লা ল্যান্ড সিনেমাটির বক্স অফিসে সাফল্য তাকে শীর্ষস্থান এনে দিয়েছে। এর মধ্য দিয়ে টানা দুই বার শীর্ষ স্থানে থাকা জেনিফার লরেন্সকে পেছনে ফেললেন এমা স্টোন। তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছেন ৪৮ বছর বয়সি জেনিফার অ্যানিস্টন। তার আয় ২৫.৫ মিলিয়ন মার্কিন ডলার। বেশ কয়েকটি ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন তিনি। যা তাকে এ আয়ে সাহায্য করেছে।

গত বছর ৪৬ মিলিয়ন মার্কিন ডলার আয় করে শীর্ষে থাকা জেনিফার লরেন্স এবার আয় করেছেন ২৪ মিলিয়ন মার্কিন ডলার। তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছেন তিনি। গত বছর ক্রিস প্র্যাটের সঙ্গে এ অভিনেত্রীর প্যাসেঞ্জার সিনেমাটি মুক্তি পায়। কিন্তু বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি সিনেমাটি।

মেলিসা ম্যাককার্থি ও মিলা কুনিশ আয় করেছেন যথাক্রমে ১৮ মিলিয়ন ও ১৫.৫ মিলিয়ন মার্কিন ডলার। সবচেয়ে বেশি আয়ের অভিনেত্রীর তালিকায় চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন তারা।

তালিকায় শীর্ষ দশে আরো রয়েছেন-এমা ওয়াটসন (১৪ মিলিয়ন মার্কিন ডলার), চার্লিজ থেরন (১৪ মিলিয়ন মার্কিন ডলার), কেট ব্ল্যানচেট (১২ মিলিয়ন মার্কিন ডলার), জুলিয়া রবার্ট (১২ মিলিয়ন মার্কিন ডলার), অ্যামি অ্যাডামস (১১.৫মিলিয়ন মার্কিন ডলার)।

এ বছর শীর্ষ দশ অভিনেত্রীর সর্বমোট আয় ১৭২.৫ মিলিয়ন মার্কিন ডলার, যা গতবারের তুলনায় ১৬ শতাংশ কম। গত বছর শীর্ষ দশ অভিনেত্রীর সর্বমোট আয় ছিল ২০৫ মিলিয়ন মার্কিন ডলার।