শুক্রবার, ৩০শে জুন, ২০১৭ ইং ১৬ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পালিত ঈদুল ফিতর

AmaderBrahmanbaria.COM
জুন ২৮, ২০১৭

---

নিজস্ব প্রতিনিধি : বিপুল উৎসাহ-উদ্দীপনা আর ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পালিত হয়েছে মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর। সোমবার সকাল ৮টায় জেলা ঈদগাহ্ মাঠে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। এতে ইমামতি করেন স্থানীয় জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার শিক্ষা সচিব মুফতি শামসুল হক।

জামাতে নামাজ আদায় করেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লাহ্সহ জেলার বিশিষ্ট জনেরা। নামাজ শেষে দেশ-জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

জেলা ঈদগাহ্ মাঠ ছাড়াও শহরের লোকনাথ দিঘির ময়দান, সদর হাসপাতাল জামে মসজিদ, পুলিশ লাইনস্ মাঠ ও শেরপুর ঈদগাহ্ মাঠসহ জেলার বিভিন্ন স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। এসব জামাতে নানা শ্রেণি-পেশার মানুষ নামাজ আদায় করেন। পরে নামাজ শেষে একে অপরের সঙ্গে বুক মিলিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে ঈদের জামাতকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।

এ জাতীয় আরও খবর