শুক্রবার, ৩০শে জুন, ২০১৭ ইং ১৬ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

যে ৫ কারনে সর্বমহলে কৌতুহল বাড়িয়ে তুলেছে ‘টিউবলাইট’

AmaderBrahmanbaria.COM
জুন ২৩, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : বলিউডের ঈদ মানেই সালমান খান। আর এবারও সালমান খান তার ভক্তদের হতাশ করেননি। এবার একদম অন্য ভূমিকায় ঈদের ছবি নিয়ে হাজির হয়েছেন সালমান খান। গত ঈদে সুলতান ছবির অসম্ভব সাফল্যের পরেই কবীর খানের সঙ্গে জুটি বেঁধে ফের সালমান শুরু করে দিয়েছিলেন টিউবলাইট ছবির শ্যুটিং।

অবশেষে শুক্রবার মুক্তি পেতে চলেছে সালমান খানের টিউবলাইট। ছবিটিতে সালমানের সঙ্গে দেখা যাবে চীনা অভিনেত্রী ঝুঝুকে। তা কেন দেখবেন এই সালমানের টিউবলাইট। আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হল ‘টিউবলাইট’ দেখার ৫ কারণ-
১। টিউবলাইট দেখার একমাত্র কারণ হতে পারে সলমন খান। বহুদিন ধরেই ছবি বাছাইয়ের ব্যাপারে, অভিনয়ের ব্যাপারে সালমান নিজেকে ক্রমাগত বদলে ফেলছেন। চরিত্রায়ণের দিক থেকেও সালমান খান নিজেকে বদলে ফেলছেন। হিরোইজম দূর করে, এখন অনেক বেশি সাধারণ তিনি। আর তার এই সাধারণ রূপই বক্স অফিসে করছে বাজিমাত।

২। ইন্দো-চীন যুদ্ধকে প্রেক্ষাপট করে তৈরি হয়েছে ‘টিউবলাইট’। বলিউডের পর্দায় যুদ্ধকে প্রেক্ষাপট তৈরি করে কোনও ছবিই সেভাবে তৈরি হয়নি। তাই ভারত-চীন যুদ্ধ এই ছবির অন্যতম উপাদান হতেই পারে।

৩। সুলতান ছবির পর, কবীর খান পরিচালিত ছবি টিউবালইট। কবীর খানের গল্প বলার শৈলি কিন্তু খুবই গুরুত্বপূর্ণ টিউবলাইট দেখার ব্যাপারে।

৪। ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে টিউবলাইট ছবির গান। প্রীতমের সুর কিন্তু এই ছবি থেকে পাওয়া বাড়তি আকর্ষণ হতেই পারে।

৫। ভাই সোহেল খানকে সঙ্গে নিয়ে ফের পর্দায় সালমান খান। সঙ্গে রয়েছেন চীনা অভিনেত্রী ঝুঝু। সব মিলিয়ে টিউবলাইট কিন্তু কৌতুহল বাড়িয়ে তুলতে যথেষ্ট।

এ জাতীয় আরও খবর