মঙ্গলবার, ২০শে জুন, ২০১৭ ইং ৬ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

জার্মানিতে রেল স্টেশনে বন্দুকধারীর গুলিতে আহত ৪

AmaderBrahmanbaria.COM
জুন ১৩, ২০১৭
news-image

---

 

আন্তর্জাতিক ডেস্ক : জার্মানির মিউনিখের উপকণ্ঠে একটি রেল স্টেশনে এক বন্দুকধারীর গুলিতে আহত হয়েছেন চারজন।এ ঘটনায় ২৬ বছর বয়সি এক নারী পুলিশ কর্মকর্তার মাথায় গুলি লেগেছে। তার অবস্থা সংকটাপন্ন।মিউনিখ পুলিশ জানিয়েছে, আনটারফোরিং এস-বানহ স্টেশনের এ হামলায় আরো দুই ব্যক্তি মারাত্মক আহত হয়েছেন। তবে তারা শঙ্কামুক্ত।
পরে হামলাকারীর ওপর গুলি চালায় পুলিশ এবং সামান্য আহত অবস্থায় তাকে আটক করা হয়। হামলকারী এখন পুলিশি হেফাজতে রয়েছে। পুলিশের দাবি, এটি ‘সন্ত্রাসী হামলা’ নয়।

এ ঘটনার পর আনটারফোরিংয়ে ব্যাপক অভিযান শুরু করেছে পুলিশ এবং রেল যোগাযোগ স্থগিত রাখা হয়েছে। তবে পুলিশ জানিয়েছে, জনগণের ভয়ের আর কোনো কারণ নেই।

আহত দুই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে জীবনের সঙ্গে পাঞ্জা লড়ছেন নারী পুলিশ কর্মকর্তা।

পুলিশের তথ্যমতে, স্টেশনে কিছু লোক হল্লা বাঁধিয়েছিল। তাদের একজনের হাতে ছুরি ছিল। সেখানে পুলিশ সদস্যরা হস্তক্ষেপ করে। এরপর গুলি চালানোর ঘটনা ঘটে।

হামলাকারী পাঁচটি গুলি চালান। পরে পুলিশের পাল্টা গুলিতে আহত হন তিনি এবং তাকে আটক করা হয়। কিন্তু তাকে এখনো জিজ্ঞাসাবাদ করা হয়নি।

জার্মানির এন-টিভি নিউজের খবরে বলা হয়েছে, হামলাকারী একজন জার্মান। তার বয়স ৩৭ বছর। তিনি মিউনিখের বাসিন্দা।

২০১৬ সালের মে মাসে মিউনিখের কাছে গ্রাফিং স্টেশনে ছুরি নিয়ে হামলা চালিয়ে একজনকে হত্যা ও তিনজনকে আহত করে এক ব্যক্তি। পরে জানা যায়, লোকটি মানসিক রোগী।

এ জাতীয় আরও খবর