বৃহস্পতিবার, ১৮ই মে, ২০১৭ ইং ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

অভিনেত্রী মাহিয়া মাহিকে উকিল নোটিশ

AmaderBrahmanbaria.COM
মে ১৪, ২০১৭

বিনোদন প্রতিবেদক : অভিনেত্রী মাহিয়া মাহির বিরুদ্ধে ফের অভিযোগ। ১০ মে লিখিত আকারে প্রযোজক তাপসী ঠাকুর অভিযোগপত্রটি পরিচালক সমিতিতে পাঠিয়েছেন। সেখানে মাহির খেয়ালিপনার জন্য ‘মনে রেখ’ ছবিটি শেষ হচ্ছে না বলে দাবি করেছেন তিনি। তা ছাড়া ছবির চুক্তিবদ্ধ টেকনিশিয়ানদের ব্যাপারে মাহির আপত্তির কথা বলেছেন।

পাশাপাশি তিনি অতিরিক্ত পারিশ্রমিক, ভারতীয় টেকনিশিয়ান নেওয়া, বিদেশে গানের শুটিং করাসহ বিভিন্ন আবদার করছেন বলে জানিয়েছেন। এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে পরদিন ১১ মে পরিচালক সমিতির পক্ষ থেকে যোগাযোগ করা হয় মাহির সঙ্গে। কিন্তু তিনি কক্সবাজারে মুস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবির শুটিং করছিলেন। ১৬ মে পর্যন্ত থাকবেন সেখানে। শেষ পর্যন্ত তাঁর জন্য অপেক্ষা না করেই গতকাল বিষয়টি নিয়ে বৈঠকে বসেন পরিচালক সমিতির সভাপতি, মহাসচিবসহ অন্য সদস্যরা। সিদ্ধান্ত নেন মাহির ব্যাপারে।

মহাসচিব বদিউল আলম খোকন বলেন, ‘আমরা শিল্পীদের কাছে এমন অপেশাদার আচরণ আশা করি না। দু-এক দিনের মধ্যে মাহিকে উকিল নোটিশ পাঠানো হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে যদি তিনি সমস্যার সমাধান না করেন তাহলে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। একজন প্রযোজককে অযথা হয়রানি করাটা মেনে নেওয়া হবে না। ’

উল্লেখ্য, এর আগে পরিচালক শাহনেওয়াজ শানুও মাহির বিরুদ্ধে পরিচালক সমিতিতে অভিযোগ করেছিলেন।