শনিবার, ২০শে মে, ২০১৭ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

বর্তমান সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে একটি মহল খুবই ততপর :  উবায়দুল মোকতাদির চৌধুরী

AmaderBrahmanbaria.COM
মে ১৪, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন। গতকাল  শনিবার বিকালে সাদেকপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলামের সভাপতিত্বে চিলোকুট ঈদগাহ মায়দানে সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিল সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব মোহাম্মদ হাবিবুল্লাহ বাহার, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায় কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ( এমপি)। এসময় তিনি বলেন বর্তমান সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে দিবারাত্র একটি মহল উঠেপরে লেগেছে। তারা সরকারের কার্যক্রমকে নষ্ট করে সমাজে সন্ত্রাস, জঙ্গিবাদ, হত্যা, ধর্শন ও গুম সহ সকল ধংসাত্তক কার্যক্রমকের মাধ্যমে এ স্বাধীন বাংলাকে বিশ্বের বুকে কলঙ্কিত করতে চাইছে।তারা চাইনা শেখ হাসিনার সরকার এ দেশ ও জাতির জন্য উন্নয় মূলক কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাক এবং বিশ্বের বুকে বাংলাকে একটি আদর্শ রাষ্ট্র হিসেবে গড়ে তোলক। তিনি আরো বলেন যদি আপনারা আগামীতে শেখ হাসিনাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে সরকার গঠন করতে সহযোগিতা করেন তাহলে আজকের চেয়ে আরো বেশি আপনাদের পাশে থাকব ইনশাআল্লাহ।

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি ছিল ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব হেলাল উদ্দিন, সহ-সভাপতি জনাব মজিবুর রহমান বাবু, সংগ্রামী সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব আল-মামুন সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল বারি মন্টু, গোলাম মহিউদ্দিন খোকন, আওয়ামীলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন। প্রধান বক্তা ছিল সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিশেষ বক্তা ছিল সদর উপজেলা যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ নাছির উদ্দিন।

সাদেকপুর ইউনিয়নের সাধরণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদ মাষ্টারের সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগ সদর উপজেলার সভাপতি মোহাম্মদ আলী আজম, সাদেকপু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব এড. একে এম আব্দুল হাই, নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি ও নাটাই দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ নাজমুল হক, জেল ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ মিনহাজ মামুন, সদর উপজেলা যুবলীগের সাংগঠনাক সম্পাদক সাদেকপুর শ্রমিকলীগের সভাপতি ও ১নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ মিজানুর রহমান, ১নং ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম মিয়া মোঃ সোহেল রানা, মোঃ আসাদুল্লাহ, মোঃ ইমন মিয়া, সহ জেলা, উপজেলা ও ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উক্ত সম্মেলন শেষে আলহাজ্ব সিরাজুল ইসলামকে পঞ্চম বাবের মত সভাপতি ও মোহাম্মদ আবুল কালাম আজাদ মাষ্টারকে দ্বিতীয় বারের সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।