রবিবার, ১৪ই মে, ২০১৭ ইং ৩১শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর!

AmaderBrahmanbaria.COM
মে ১১, ২০১৭

 

বিনোদন ডেস্ক : জল্পনার কি তবে শেষমেশ অবসান ঘটতে চলেছে? সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর? হ্যাঁ, খবর তো এমনটাই। কিন্তু পাত্রী কে? বলি ডিভা ক্যাটরিনা? যাঁর সঙ্গে অনুরাগ বাসুর ‘জগ্গা জাসুস’ ছবিতে অনেকদিন পর জুটি বেঁধেছেন রণবীর? নাকি রাগ অভিমান ভুলে পুরনো প্রেম দীপিকার সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বি-টাউনের হার্টথ্রব? না, এঁদের মধ্যে কেউই নন। তাহলে কাকে নিজের জীবনসঙ্গিনী বেছে নিচ্ছেন রণবীর?
একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সম্প্রতি মা নিতু সিংয়ের সঙ্গে লন্ডনে গিয়েছিলেন রণবীর। পাত্রী দেখতেই নাকি ছেলেকে নিয়ে লন্ডনে পাড়ি দিয়েছিলেন নিতু সিং। অভিনয় জগতের বাইরের যুবতীকেই কাপুর পরিবারের বউমা করে আনতে চান তিনি। জানা গিয়েছে, সম্ভ্রান্ত পরিবারের পাত্রীকে পছন্দও হয়েছে রণবীরের মায়ের। তবে এখনও পর্যন্ত রণবীরের পরিবারের তরফে সরাসরি কিছু জানানো হয়নি।
অনেকেই মনে করছেন, অভিনেতা শাহিদ কাপুরের মতোই সম্বন্ধ করে বিয়ের পথেই হাঁটছেন রণবীর। করিনা কাপুরের সঙ্গে প্রেমে বিচ্ছেদ হওয়ার পর মীরা রাজপুতের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন শাহিদ। ইতিমধ্যেই এক সন্তানের বাবাও হয়ে গিয়েছেন। এবার কি সে পথেরই পথিক রণবীর!

[আসছে ভয় আর প্রতিশোধের রোমহর্ষক কাহিনি ‘দোবারা’]
ছেলের বিয়ে নিয়ে মা মাথা ঘামালেও ছেলে আপাতত ব্যস্ত রাজকুমার হিরানির আপকামিং ছবি নিয়ে। যেখানে তাঁকে দেখা যাবে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের ভূমিকায়। এর আগে রণবীরের বেশ কয়েকটি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তাই এই ছবি দিয়েই ফের ঘুরে দাঁড়াতে চান তিনি। এসবের মধ্যেও কি তবে মায়ের কথা শুনে বিয়ের পিঁড়িতে বসতে রাজি হবেন রণবীর? সে উত্তর নাহয় সময়ের উপরই ছেড়ে দেওয়া হল।