বৃহস্পতিবার, ২২শে জুন, ২০১৭ ইং ৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে দুই মেম্বার প্রার্থী নির্বাচনী সহিংসতায় আহত ২০

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১৭, ২০১৭

---

ফয়সল আহমেদ খান, বাঞ্ছারামপুর : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় গতকাল রবিবারে অনুষ্ঠিত ২ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীরা বিপুলভোটে বিজয়ী হয়েছেন। সকাল থেকে বিকাল পর্যন্ত ভোটযুদ্ধ  মোটামুটি শান্তিপূর্ণভাবে হলে ও  নির্বাচন ফলাফল ঘোষনার পর থেকে মেম্বার প্রার্থীদের মধ্যে জয়-পরাজয়,প্রতিহিংসায়  দরিয়াদৌলত ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামে সহিংসার ঘটনা ঘটেছে । নির্বাচন পরবর্তী মেম্বার প্রার্থীদের সহিংসতায় উভয় পক্ষে আহত হয়েছেন ২০জন , এছাড়া বাড়িঘর ব্যাপক ভাংচুর ও লুটতরাজ করা হয়।

উপজেলার সবচেয়ে বড় ইউনিয়ন দরিয়াদৌলতে সংঘাত শুরু হয়,ফলাফল ঘোষনার পরপর। এতে বিজয়ী ও পরাজিত মেম্বার প্রার্থীরা একে অপরকে উপর সংর্ঘষে জড়িয়ে পড়েন ।বাড়িঘর,  আসবাবপত্র ভাংচুরসহ রোববার সন্ধ্যার পর থেকে রাতভর চলতে থাকে সংঘর্ষ।এতে আহত হয় বাহাদুর রবিউল্লাহ, আলমগীর, শুক্কুর আলী ,মর্জিনা খাতুন,হারুন মিয়া,শামীম মিয়া,জাকির হোসেন বর্তমানে বাঞ্ছারামপুর সরকারি হাসপাতালে ভতি ও চিকিৎসা সেবা নিয়েছেন। গুরুতর আহত জাকির,রুবেল,সেন্টুকে ঢাকায় হস্তান্তর করা হয়েছে বলে স্বজনদের সূত্রে জানা গেছে। গ্রেফতার হলেন আওয়ামীলীগেরই বিজয়ী ও পরাজিত দুই মেম্বার প্রার্থী।
বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশু কুমার জানান, আমরা সহিংসতা এরাতে দুই ইউপি সদস্যকে গ্রেফতার করে মামলা দিয়ে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতে পাঠিয়েছে। পরিস্হিতি এখন স্বাভাবিক।

এ জাতীয় আরও খবর