শুক্রবার, ২১শে এপ্রিল, ২০১৭ ইং ৮ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

সমাজে অনেক শাকিব লুকিয়ে আছে : প্রভা

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১১, ২০১৭

ঢাকাই ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস ২০০৮ সালে বিয়ে করেছেন, ছয় মাস আগে তাঁদের সন্তান হয়েছে, এই পুরো বিষয়টি গতকাল পর্যন্ত গোপনেই ছিল।

গতকাল সোমবার এক টেলিভিশন সাক্ষাৎকারে বিষয়টি প্রকাশ করেন অপু বিশ্বাস, এরপর ওই দিনই অপুকে স্ত্রী হিসেবে অস্বীকার করেন শাকিব। তবে সন্তানটি তাঁর বলে দাবি করেন শাকিব। আজ মঙ্গলবার আবারও নিজের ভুল স্বীকার করে অপু তাঁর স্ত্রী, সন্তানও তাঁর বলে জানান এনটিভিকে। দুই তারকার পারিবারিক এই কলহ নিয়ে এরইমধ্যে সরব সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক। সেখানে সাধারণ মানুষের পাশাপাশি প্রতিক্রিয়া জানাচ্ছেন তারকারাও।

টেলিভিশন অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াত নিজের ফেসবুক পোস্টে গতকালই লিখেছেন, “কী করল এইটা শাকিব খান?”

চিত্রনায়িকা পূর্ণিমা অপুর প্রশংসা করে লিখেছেন, “ওয়েলকাম ব্যাক, অপু বিশ্বাস!”
এই প্রজন্মের আলোচিত নায়িকা মাহিয়া মাহিও মন্তব্য করেছেন, তবে অপু বা শাকিবকে নিয়ে নয়, তাঁদের সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে। তিনি লিখেছেন, “আমি প্রতিদিন আল্লাহকে বলব তুমি ঠিক ওর (আব্রাহাম খান জয়ের) মতো আমাকে একটা বেবি দিও। আর নিশ্চুপ চোখের জয় দাও।”

মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিনও অপুর পক্ষেই কথা বলেন। তিনি বলেন, “এমন প্রতিবাদী নারী দরকার মিডিয়াতে। তিনি একজন মা, তাহলে কেন পর্দার আড়ালে লুকায়ে থাকবেন। তিনি বললেন তিনি মা এবং শাকিব খানের বউ। অসম্ভব ভালো মানুষ অপু আপু। আর তাঁর কোনো অহংকার নেই। কী সুন্দর তিনি। আমাকে আদর করলেন এবং সেলফি তুললেন। আমরা মিডিয়াতে যারা আছি তার সংগ্রাম সম্পর্কে জানি। শাকিব খান অনেক বড় নায়ক। কিন্তু আইন সবার জন্য সমান। অপু তুমি এগিয়ে চলো আমরা তোমার সাথে আছি। তোমার প্রতি ভালোবাসা আর শ্রদ্ধা রইল।”

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা সমালোচনা করে লিখেছেন, “শাকিব খান একজন নয়। এই সমাজে অনেক অনেক শাকিব লুকিয়ে আছে। যারা প্রেমিকা বা স্ত্রীকে আখের মতো মনে করে। যতক্ষণ রস আছে ততক্ষণ চিপে চিপে রস আস্বাদন করবে আর মধু মধু বলবে এবং তৃষ্ণা শেষে ছোবড়া দূরে ফেলে দিবে।”

অভিনেত্রী ইশতিকা শবনম শ্রাবন্তী লিখেছেন, “অপু বিশ্বাসের মতো কিছু অভিনেত্রী আছে আমাদের। যদি সবাই এভাবে মুখটা খুলতে পারত, তাহলে সব শয়তানগুলোর একটা হিসাব হতো। আহা… প্রেম কিসের বাধা এত কি জানি আমরা, কিন্তু যেটা নাই সেটাই জানোনো হয়। কারো সাথে যেন অন্যায় না হয়।”